বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: আঙুল ভেঙে আইপিএল থেকে ছিটকে গেলেন বেন স্টোকস, নিশ্চিত করল রাজস্থান
বেন স্টোকস। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)
বেন স্টোকস। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)

IPL 2021: আঙুল ভেঙে আইপিএল থেকে ছিটকে গেলেন বেন স্টোকস, নিশ্চিত করল রাজস্থান

  • পঞ্জাবের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় চোট পান ব্রিটিশ অল-রাউন্ডার।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে হারের ধাক্কা সামলে ওঠার আগেই জোরালো আঘাত নেমে এল রাজস্থান রয়্যালস শিবিরে। চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গেলেন তারকা অল-রাউন্ডার বেন স্টোকস।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় চোট পান ব্রিটিশ অল-রাউন্ডার। তিনি তড়িঘড়ি মাঠ ছাড়েন। ক্রিস গেইলের ক্যাচ ধরার সময় আঙুলে চোট লাগে স্টোকসের।

ইনিংসের দশম ওভারে রিয়ান পরাগের পঞ্চম বল হাওয়ায় ভাসিয়ে ফেলেন গেইল। লং-অন থেকে দৌড়ে এসে সামনের দিকে ডাইভ দেন স্টোকস এবং বল তালুবন্দি করেন। যদিও তার পরেই মাঠ ছাড়তে দেখা যায় তাঁকে।

তার আগে ইনিংসের সপ্তম ওভারে শ্রেয়স গোপালের তৃতীয় বলে লোকেশ রাহুলের ক্যাচ ছেড়েছিলেন স্টোকস।

গেইলের ক্যাচ ধরার পর মাঠ ছাড়লেও পরে রাজস্থানের হয়ে ওপেন করতে নামেন স্টোকস। ৩ বলে কোনও রান না করেই শামির বলে আউট হন তিনি।

মঙ্গলবার রাজস্থান রয়্যালসের তরফে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয় যে, স্টোকসকে এবছর আর আইপিএলে পাওয়া যাবে না। যদিও ফ্র্যাঞ্চাইজির তরফে এও জানানো হয়েছে যে, দলকে সমর্থন করতে স্কোয়াডের সঙ্গে থাকবেন তিনি।

চোট কতটা গুরুতর, তা নিশ্চিত করতে মঙ্গলবারই স্টোকসের আঙুলে এক্স-রে করা হয়। ইসিবি কর্তাদের সঙ্গে রাজস্থান ফ্র্যাঞ্চাইজির কথাবার্তা হয়েছে। এক সপ্তাহ ভারতে থাকার পর ইসিবির তত্ত্বাবধানে চোট সারিয়ে ওঠার প্রক্রিয়ায় থাকবেন স্টোকস, এমনটাই শোনা যাচ্ছে।

বন্ধ করুন