বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ফের বেকায়দায় RR, অ্যান্ড্রু টাইও ফিরে গেলেন দেশে
অ্যান্ড্রু টাই।
অ্যান্ড্রু টাই।

IPL 2021: ফের বেকায়দায় RR, অ্যান্ড্রু টাইও ফিরে গেলেন দেশে

  • চোটের কারণে বেন স্টোকস আগেই দেশে ফিরে গিয়েছেন। এর পরেই আইপিএল না খেলার সিদ্ধান্ত নেন লিয়াম লিভিংস্টোন। তবে তিনি চোটের কারণে নয়, জৈব বলয়ে থাকার ক্লান্তির জেরেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে। এর পর দেশে ফিরে গেলেন রাজস্থানের তারকা পেসার অ্যান্ড্রু টাইও।

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে জিতেও স্বস্তিতে থাকতে পারল না রাজস্থান রয়্যালস। ফের বড় ধাক্কা খেল তারা। এ বার দেশে ফিরে গেলেন তাদের তারকা পেসার অ্যান্ড্রু টাই।

চোটের কারণে বেন স্টোকস আগেই দেশে ফিরে গিয়েছেন। এর পরেই আইপিএল না খেলার সিদ্ধান্ত নেন লিয়াম লিভিংস্টোন। তবে তিনি চোটের কারণে নয়, জৈব বলয়ে থাকার ক্লান্তির জেরেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গিয়েছে। এ বার রাজস্থান রয়্যালসের অ্যান্ড্রু টাইও দেশে ফিরে গেলেন। রাজস্থান কর্তৃপক্ষকে জানিয়েছেন, ব্যক্তিগত কারণেই তিনি দেশে ফেরার সিদ্ধান্ত নেন।

তবে সূত্রের খবর, ভারতে যে ভাবে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হয়ে উঠেছে, সে কারণেই তিনি আর আইপিএল খেলতে চাইছেন না। ব্য়ক্তিগত কারণ দেখিয়ে তাই দেশে ফিরে গিয়েছেন।

তবে একা টাই নন, তাঁর দেখানো পথে হাঁটতে চলেছেন অস্ট্রেলিয়ার বাকি সব ক্রিকেটাররাও। কারণ হিসাবে বলা হচ্ছে, বর্তমানে ভারতে করোনার প্রকোপ ভয়ঙ্কর ভাবে বৃদ্ধি পাওয়া। আইপিএল খেলতে আসা বিদেশি ক্রিকেটাররা নিয়মিত চোখের সামনে দেখতে পাচ্ছেন, ভারতীয় সতীর্থ ক্রিকেটারদের পরিবারের লোকজন করোনায় আক্রান্ত হচ্ছেন, বা দলের মধ্যেই করোনায় আক্রান্ত হওয়ার ঘটনা ঘটছে। এই অবস্থায় আর আইপিএলের মোহে আটকে থাকতে চাইছেন না তাঁরা। প্রাণ বাঁচাতে দেশে ফিরে যেতে চাইছেন।

অ্যান্ড্রু টাই দেশে ফিরে যাওয়ায় নিঃসন্দেহে বড় সমস্য়ায় পড়ে গেল রাজস্থান। এটা তাঁদের কাছে খুবই বড় চাপের বিষয়। এখন পরিবর্ত হিসেবে বিদেশি ক্রিকেটারও খুঁজে পাওয়া মুশকিল। কারণ ভারতে যে ভাবে এই মুহূর্তে করোনা ছড়িয়ে পড়েছে, তাতে কোনও বিদেশি প্লেয়ারই আর আইপিএলে খেলতে আসতে চাইছেন না।    

বন্ধ করুন