বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: করোনার কবলে পরিবার, 'কঠিন সময় পাশে থাকতে' IPL থেকে সরে দাঁড়ালেন অশ্বিন
রবিচন্দ্রন অশ্বিন। ছবি- পিটিআই। (PTI)
রবিচন্দ্রন অশ্বিন। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: করোনার কবলে পরিবার, 'কঠিন সময় পাশে থাকতে' IPL থেকে সরে দাঁড়ালেন অশ্বিন

  • করোনা বিধ্বস্ত দেশে প্রতিনিয়ত সংক্রমণ বাড়ছে, আইপিএল থেকে কেউ জৈব বলয়ের ক্লান্তি তো কেউ নিজস্ব কারণ দেখিয়ে নাম তুলে নিচ্ছেন। তবে এতদিন তা পুরোপুরি সীমিত ছিল বিদেশিদের মধ্যেই।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে রোমহর্ষক ম্যাচ জিতে পয়েন্ট তালিকায় একধাপ এগিয়ে আসল দিল্লি ক্যাপিটালস। প্রথমে ব্যাট করতে নেমে ১৫৯ রানেই থেমে যায় দিল্লির ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে মূলত কেন উইলিয়ামসনের ৫১ বলে ৬৬ রানের সুবাদেই কোনওক্রমে ১৫৯ রান তুলতে পারে সানরাইজর্স। তবে শেষরক্ষা হয়নি, সুপার ওভারে ম্যাচ জিতে নেন ঋষভ পন্তরা। মরশুমের চতুর্থ জয়ের সঙ্গে সঙ্গেই উঠে আসেন লিগ তালিকার দুই নম্বরে।

তবে ম্যাচের পর দিল্লির জয়ের আনন্দ অনেকটাই ফিকে হয়ে যায় রবিচন্দ্রন অশ্বিনের একটা সিদ্ধান্তেই।পরিবারের সদস্যরা কোভিড আক্রান্ত, তাই আর এ বছরের আইপিএলে অংশ নেবেন না বলে জানিয়ে দিয়েছেন অশ্বিন। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে অশ্বিন জানান, ‘আমার পরিবার এবং আমার বর্ধিত পরিবার (স্ত্রী'র পরিবার) করোনা বিরুদ্ধে মোকাবিলায় ব্যস্ত। এমন কঠিন সময়ে আমি তাঁদের পাশে থাকতে চাই। তাই কাল (২৬ এপ্রিল) থেকে আমি কিছুদিনের বিরতি নিতে চাই। সব কিছু প্রত্যাশামতো সঠিক দিকে এগোলে, আশা করছি আমি আবার শীঘ্রই ফিরে আসব।’

করোনা বিধ্বস্ত দেশে প্রতিনিয়ত সংক্রমণ বাড়ছে, আইপিএল থেকে কেউ জৈব বলয়ের ক্লান্তি তো কেউ নিজস্ব কারণ দেখিয়ে নাম তুলে নিচ্ছেন। তবে এতদিন তা পুরোপুরি সীমিত ছিল বিদেশীদের মধ্যেই। এবার প্রথম ভারতীয় হিসেবে সেই তালিকায় যুক্ত হল অশ্বিনের নাম।

বন্ধ করুন