বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: চার-ছয় হাঁকালেন জাড্ডু, উচ্ছ্বাসে ভাসলেন স্ত্রী-কন্যা, দেখুন ভিডিয়ো
রবীন্দ্র জাদেজা। ছবি: পিটিআই (PTI)
রবীন্দ্র জাদেজা। ছবি: পিটিআই (PTI)

IPL 2021: চার-ছয় হাঁকালেন জাড্ডু, উচ্ছ্বাসে ভাসলেন স্ত্রী-কন্যা, দেখুন ভিডিয়ো

  • প্রথম ইনিংসে শেষ ওভারে হার্ষাল প্যাটেল পাঁচটি ছয়, একটি চার, দু'রান এবং একটি নো বল দেন। মোট ৩৭ রান ওঠে এই ওভারে। জাদেজা করেন ২৮ বলে ৬২ রান। চেন্নাই ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৯১ রান তোলে।

রবিবারটা ছিল রবীন্দ্র জাদেজার দিন। ব্যাট, বল, ফিল্ডিং, সবেতেই এ দিন নিজেকে ছাপিয়ে গেলেন জাড্ডু। দায়িত্ব নিয়ে একা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে গুড়িয়ে দিলেন। আর তাঁর পারফরম্যান্সে মুগ্ধ স্ত্রী রিভা। গ্যালারিতে মেয়েকে নিয়ে উচ্ছ্বাসে ভাসলেন তিনি।

মাঠে ছক্কা হাঁকালেন জাদেজা। গ্যালারিতে মেয়েকে নিয়ে উচ্ছ্বাসে ভাসলেন তাঁর স্ত্রী।
মাঠে ছক্কা হাঁকালেন জাদেজা। গ্যালারিতে মেয়েকে নিয়ে উচ্ছ্বাসে ভাসলেন তাঁর স্ত্রী।

তখন একের পর এক চার-ছয় মারছেন জাদেজা। চেন্নাইয়ের ইনিংসে শেষ ওভারে বল করছিলেন ব্যাঙ্গালোরের হার্ষাল প্যাটেল। তাঁকে প্রথম চারটি বলে পরপর ছক্কা মারেন জাদেজা, যার মধ্যে তৃতীয় বলটি ছিল নো। সুতরাং, প্রথম ৩ বলে ২৫ রান ওঠে চেন্নাইয়ের। চতুর্থ বলে ২ রান নেন জাদেজা। পঞ্চম বল ফের গ্যালারিতে পাঠান তিনি। শেষ করেন ৪ দিয়ে। পাঁচটি ছয়, একটি চার, দু'রান এবং একটি নো বল হয় এই ওভারে। মোট ৩৭ রান দেন হার্ষাল। জাদেজা করেন ২৮ বলে ৬২ রান। চেন্নাই ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৯১ রান তোলে। দেখুন জাদেজার সেই বিধ্বংসী ওভারের ভিডিয়ো।

শুধু কী ব্যাট হাতে। বল হাতেও জ্বলে ওঠেন জাদেজা। তিন উইকেট নেন তিনি। গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি'ভিলিয়ার্স সহ ওয়াশিংটন সুন্দরকে ফেরান তিনি। দান ক্রিশ্চিয়ানকে রান আউট করেন। সব মিলিয়ে ব্যাঙ্গালোরের বিরুদ্ধে একাই বাজিমাত করেন রবীন্দ্র জাদেজা। দ্বিতীয় ইনিংসে রান তাড়া করতে নেমে ৯ উইকেটে ১২২ রানেই শেষ হয়ে যায় বিরাট কোহলির আরসিবি-র ইনিংস। তারা হেরে যায় ৬৯ রানে।

বন্ধ করুন