বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2021: নতুন জার্সি পরে নয়া শপথ CSK-র রায়না এবং জাডেজার

IPL 2021: নতুন জার্সি পরে নয়া শপথ CSK-র রায়না এবং জাডেজার

সিএসকে-র নতুন জার্সিতে জাডেজা এবং রায়না।

সুরেশ রায়না এবং রবীন্দ্র জাডেজা এ বার আইপিএলের মঞ্চে নিজেদের প্রমাণ করতে মরিয়া। যেন তেন প্রকারেণ তাঁরা দলকে সাফল্য এনে দিতে চান। আর এই শপথই তাঁরা নিয়েছেন।

আগেই চেন্নাই সুপার কিংসের জার্সির উদ্বোধন হয়ে গিয়েছে। তবে সেই নতুন জার্সি পরে এ বার ছবি পোস্ট করলেন দলের দুই গুরুত্বপূর্ণ সদস্য সুরেশ রায়না এবং রবীন্দ্র জাডেজা। চেন্নাইয়ের দলটিকে আইএসএলে চ্যাম্পিয়ন করতে যাঁরা বড় ভূমিকা নিয়েছিলেন।

এই ছবিটি পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘আপনা টাইম’। সুরেশ রায়না এবং রবীন্দ্র জাডেজা এ বার আইপিএলের মঞ্চে নিজেদের প্রমাণ করতে মরিয়া। যেন তেন প্রকারেণ তাঁরা দলকে সাফল্য এনে দিতে চান। আর এই শপথই তাঁরা নিয়েছেন। অস্ট্রেলিয়া সিরিজে চোট পেয়েছিলেন রায়না। সেই চোট থেকে উঠে এ বার তাঁর সামনে নতুন চ্যালেঞ্জ। গত বছর পারিবারিক কারণে আইপিএলে অংশই নেননি রায়না। এ বার তাঁকে ভাল পারফরম্যান্স করতেই হবে।

সিএসকে ২০১০, '১১, '১৮-তে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে।  গত বছর সম্ভবত আইএসএলে সবচেয়ে খারাপ পারফরম্যান্স করেছে চেন্নাই। এ বার তাই তারা ঘুরে দাঁড়াতে মরিয়া। 

১০ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে  প্রথম ম্যাচ রয়েছে চেন্নাই সুপার কিংসের। গত বার মুম্বইয়ের কাছে হেরে আর আইএসএল চ্যাম্পিয়ন হওয়া হয়নি দিল্লির। এই বছর তাই বাড়তি চ্যালেঞ্জ দিল্লির সামনেও। যদিও আইপিএল শুরুর আগেই চোটের কারণে টিম থেকে ছিটকে যেতে হয়েছে দিল্লির অধিনায়ক শ্রেয়স আইয়ারকে। চেন্নাইয়ের জোস হ্যাজেলউড আবার আইপিএল খেলবেন না বলে সরে দাঁড়িয়েছেন। সব মিলিয়ে দুই দলই প্রথম ম্যাচ জেতার জন্য মুখিয়ে থাকবে।

বন্ধ করুন