বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: দুর্দিনেও চাহালের ওপরই আস্থা জ্ঞাপন RCB কোচ সাইমন কাটিচের
যুজবেন্দ্র চাহাল। ছবি- এএনআই।
যুজবেন্দ্র চাহাল। ছবি- এএনআই।

IPL 2021: দুর্দিনেও চাহালের ওপরই আস্থা জ্ঞাপন RCB কোচ সাইমন কাটিচের

  • এখনও অবধি এ মরশুমে চাহাল আরসিবির হয়ে সাত ম্যাচ খেলে ৮.২৬ প্রতি ওভারে মাত্র চার উইকেট তুলতে পেরেছেন।

সময়টা ভাল যাচ্ছে না যুজবেন্দ্র চাহালের। খারাপ ফর্মের জেরে ভারতীয় দলেও নিয়মিত জায়গা হারিয়েছেন সদ্য। তার উপর এ মরশুমের আইপিএলে এখনও অবধি নিজের স্বভাবোচিত ভঙ্গিমায় দেখা যায়নি তাঁকে। পঞ্জাব কিংসের বিপক্ষে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়েও একই চিত্র ধরা পড়ল। নির্ধারিত চার ওভার ৩৪ রানের বিনিময়ে একটি উইকেট নেন তিনি।

ধারাবাহিকভাবে সফলতার অভাবে ভোগা চাহালের আরসিবি দলে নিয়মিত জায়গা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন তুলতে শুরু করেছেন নিন্দুকেরা। তবে পারফর্ম করার জন্য চাহালের উপর বাড়তি কোন চাপ রয়েছে বলে মানতে নারাজ আরসিবি কোচ সাইমন কাটিচ। পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচের পর কাটিচ বলেন, ‘আমার মনে হয় না দলে ওর জায়গা নিয়ে কোনরকম সন্দেহ আছে বলে। আজকের উইকেটটা ম্যাচ এগোলে ক্রমে মন্থর হতে থাকে। আমরা শুরুর দিকে ভাল বল করতে পারিনি। তবে প্রথম ওভারে রান দেওয়ার পরে চাহাল দারুণভাবে ফিরে আসে। এমন উইকেটে কোন স্পিনার যদি প্রথম ওভারে মার খায়, তাহলে পরের দিকে তাঁর পক্ষে ফিরে আসা খুবই কঠিন হয়ে যায়।’

এখনও অবধি এ মরশুমে চাহাল আরসিবির হয়ে সাত ম্যাচ খেলে ৮.২৬ প্রতি ওভারে মাত্র চার উইকেট তুলতে পেরেছেন। ৩০ বছর বয়সী এই লেগ স্পিনার অতীতে বারংবার আরসিবির ত্রাতা হয়ে উঠেছেন। তবে দল দারুণভাবে শুরু করায় তাঁর ব্যক্তিগত অসুবিধা এখনও খুব বেশি চোখে পড়েনি। চাহাল ও আরসিবি ম্যানেজমেন্ট উভয়ই চাইবে তিনি যেন শীঘ্রই নিজের ছন্দে ফেরেন।

বন্ধ করুন