বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: অল্পের জন্য রক্ষা, বল মারতে পারলেন না, পন্তের হাত থেকে উড়ে গেল ব্যাট
এ ভাবেই পন্তের হাত থেকে উড়ে গেল ব্যাট।
এ ভাবেই পন্তের হাত থেকে উড়ে গেল ব্যাট।

IPL 2021: অল্পের জন্য রক্ষা, বল মারতে পারলেন না, পন্তের হাত থেকে উড়ে গেল ব্যাট

  • সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে রশিদ খানের একটি শর্ট ডেলিভারিতে পন্ত বলটি লাগাতেই পারেননি ব্যাটে। উইকেটের পিছনে দাঁড়িয়ে ঋদ্ধিমান সাহা বলটি ধরে নেন। কিন্তু ব্যাটটি মিড উইকেট এরিয়ার দিকে পন্তের হাত থেকে ছিটকে বেরিয়ে যায়।

রশিদ খান বল করছিলেন। স্ট্রাইকে ছিলেন ঋষভ পন্ত। বলটা মারতে পারেননি দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক। কিন্তু তার বদলে হাত থেকে ছিটকে উড়ে যায় ব্যাট। ভাগ্যিস কেউ আহত হননি! বড় দুর্ঘটনা কিন্তু ঘটে যেতেও পারত!

বুধবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে রশিদ খানের একটি শর্ট ডেলিভারিতে পন্ত বলটি লাগাতেই পারেননি ব্যাটে। উইকেটের পিছনে দাঁড়িয়ে ঋদ্ধিমান সাহা বলটি ধরে নেন। কিন্তু ব্যাটটি মিড উইকেট এরিয়ার দিকে পন্তের হাত থেকে ছিটকে বেরিয়ে যায়। পরে ব্যাটটি কুড়িয়ে এনে দেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। ব্যাটটি উড়ে গিয়ে কিন্তু যে কেউ আহত হতেই পারতেন। রক্ষা কারও কিছু হয়নি। তবে পন্তের এই ব্যাট উড়ে যাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা।

এ দিকে বুধবার সানরাইজার্স হায়দরাবাদ টসে জিতে প্রথমে ব্যাট করে ৯ উইকেটে ১৩৪ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে ১৩৯ রান করে দিল্লি ক্যাপিটালস। দলের হয়ে শ্রেয়স আইয়ার সর্বোচ্চ ৪৭ রান করে অপরাজিত থাকেন। পন্ত করেন অপরাজিত ৩৫ রান। শিখ ধাওয়ান ৪২ রান করেছেন। ৮ উইকেটে ম্যাচ জিতে নেয় দিল্লি।

বন্ধ করুন