বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: শ্রেয়স ছিটকে যাওয়ায় দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দেবেন ঋষভ পন্ত
দিল্লিকে নেতৃত্ব দেবেন পন্ত। ছবি- দিল্লি ক্যাপিটালস।
দিল্লিকে নেতৃত্ব দেবেন পন্ত। ছবি- দিল্লি ক্যাপিটালস।

IPL 2021: শ্রেয়স ছিটকে যাওয়ায় দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দেবেন ঋষভ পন্ত

  • ফ্র্যাঞ্চাইজির তরফে নতুন মরশুমের জন্য তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যানকে ক্যাপ্টেন নির্বাচিত করা হয়।

ভারত-ইংল্যান্ড সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে ফিল্ডিং করার সময় কাঁধে চোট পান শ্রেয়স আইয়ার। ফলে আসন্ন আইপিএল মরশুম থেকে ছিটকে যান তিনি। আইপিএলে দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দেওয়ার কথা ছিল শ্রেয়সের। নিয়মিত অধিনায়ক মাঠের বাইরে চলে যাওয়ায় নতুন মরশুমের জন্য নতুন নেতা বেছে নিতে হতো দিল্লিকে। সেই মতো মঙ্গলবার ফ্র্যাঞ্চাইজির তরফে আসন্ন আইপিএল মরশুমের জন্য নতুন ক্যাপ্টেনের নাম ঘোষণা করা হয়।

দিল্লি ক্যাপিটালসকে আসন্ন আইপিএল মরশুমে নেতৃত্ব দেবেন তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্ত, যিনি চোট পাওয়া শ্রেয়সের পরিবর্তে সিরিজের শেষ দু'টি ওয়ান ডে ম্যাচে টিম ইন্ডিয়ার হয়ে মাঠে নেমে দুরন্ত পারফর্ম্যান্স করেন।

শ্রয়েসের আইপিএল থেকে ছিটকে যাওয়ার ইঙ্গিত আগেই দিয়েছিলেন দিল্লি ক্যাপিটালসের অন্যতম মালিক পার্থ জিন্দাল। মঙ্গলবারই সরকারি বিবৃতি জারি আইয়ারের মাঠে নামতে না পারার খবর জানিয়ে দেল দিল্লি ক্যাপিটালস।

আইয়ারের অনুপস্থিতিতে দিল্লির নতৃত্বের দাবিদার ছিলেন একাধিক তারকা। শিখর ধাওয়ান, রবিচন্দ্রন অশ্বিন, স্টিভ স্মিথদের মতো অভিজ্ঞ তারকারা স্কোয়াডে থাকা সত্ত্বেও রিকি পন্টিংরা তরুণ পন্তকে বেছে নেন ক্যাপ্টেন হিসেবে। এই প্রথমবার আইপিএলে ক্যাপ্টেন হিসেবে মাঠে নামবেন ২৩ বছর বয়সী উইকেটকিপার-ব্যাটসম্যান।

বন্ধ করুন