বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: পৃথ্বীর জন্য ভালবাসায় মোড়া বার্তা অভিনেত্রীর, ভাইরাল হল নেটদুনিয়ায়
প্রাচী সিং।
প্রাচী সিং।

IPL 2021: পৃথ্বীর জন্য ভালবাসায় মোড়া বার্তা অভিনেত্রীর, ভাইরাল হল নেটদুনিয়ায়

  • নাইটদের বিরুদ্ধে ৪১ বলে ৮২ রান করেন পৃথ্বী। দলকে জয়ের পথে কার্যত একাই এগিয়ে নিয়ে যান তিনি। সেই সঙ্গে মাত্র ১৮ বলে অর্ধশতরান করে রেকর্ড করেন তিনি। আইপিএলের ইতিহাসে দ্বিতীয় দ্রুততম অর্ধশতরান এটি।

পৃথ্বী শ'র সঙ্গে অভিনেত্রী প্রাচী সিংয়ের সম্পর্ক নিয়ে তীব্র গুঞ্জন রয়েছে। যদিও সে ভাবে কেউই কখনও কিছু স্বীকার করেননি। কিন্তু বৃহস্পতিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে দিল্লি ক্যাপিটালসের ওপেনারের দুরন্ত পারফরম্যান্সের পর প্রাচীর ভালবাসা মাখা বার্তা ঘিরে নতুন করে জল্পনা শুরু হয়ে গিয়েছে।

ইনস্টাগ্রাম স্টোরিতে পৃথ্বীর একটি ছবি পোস্ট করেছেন প্রাচী। সেই পোস্টের সঙ্গে তিনি লিখেছেন, ‘আই অ্যাম সো প্রাউড অফ ইউ।’ এর সঙ্গে একটি লাল হার্ট সাইন দিয়েছেন প্রাচী।

ইনস্টাগ্রামে প্রাচীর পোস্ট।
ইনস্টাগ্রামে প্রাচীর পোস্ট।

আরও একটি পোস্ট করেছেন প্রাচী। সেখানে তিনি লিখেছেন, ‘সব কিছু প্যাক করার জন্য আরও একটি সুটকেস প্রয়োজন।’ বৃহস্পতিবার প্লেয়ার অফ দ্য ম্যাচ হয়েছেন পৃথ্বী। সেই ছবি দিয়েই প্রার্থীর এই পোস্ট।

ইনস্টাগ্রামে প্রাচীর পোস্ট।
ইনস্টাগ্রামে প্রাচীর পোস্ট।

বৃহস্পতিবার নাইটদের বিরুদ্ধে ৪১ বলে ৮২ রান করেন পৃথ্বী। দলকে জয়ের পথে কার্যত একাই এগিয়ে নিয়ে যান তিনি। সেই সঙ্গে মাত্র ১৮ বলে অর্ধশতরান করে রেকর্ড করেন তিনি। আইপিএলের ইতিহাসে দ্বিতীয় দ্রুততম অর্ধশতরান এটি। প্রথম ওভারে শিবম মাভিকে পর পর ছ'টি চার মারেন পৃথ্বী। সব মিলিয়ে ইয়ন মর্গ্যানের কলকাতা নাইট রাইডার্সকে একাই দায়িত্ব নিয়ে হারানোর পাশাপাশি একাধিক নজিরও গড়েন তিনি। আর পৃথ্বীর এই সাফল্যে উচ্ছ্বসিত প্রাচীও।

বন্ধ করুন