বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > কোহলিকে রান-আউট করে রিয়ান পরাগ কোহলির কাছ থেকেই পেলেন মূল্যবান পুরস্কার

কোহলিকে রান-আউট করে রিয়ান পরাগ কোহলির কাছ থেকেই পেলেন মূল্যবান পুরস্কার

রিয়ান পরাগের ব্যাটে সই করছেন বিরাট। ছবি- টুইটার।

দুবাইয়ে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে আইপিএল ২০২১-এর গুরুত্বপূর্ণ ম্যাচে রিয়ান পরাগের অনবদ্য থ্রোয়ে রান-আউট হয়ে সাজঘরে ফিরতে হয় আরসিবি অধিনায়ককে।

বিরাট কোহলিকে রান-আউট করার পুরস্কার পেলেন কোহলির কাছ থেকেই। দুবাইয়ে রাজস্থান রয়্যালস বনাম আরসিবি ম্যাচে কোহলিকে সরাসরি থ্রোয়ে রান-আউট করার ক্ষেত্রে দুরন্ত ফিল্ডিংয়ের নমুনা পেশ করেন রিয়ান পরাগ। ম্যাচের শেষে রিয়ানের ব্যাটেই অটোগ্রাফ দিলেন আরসিবি অধিনায়ক।

যদিও এই প্রথম নয়, রিয়ানের ব্যাটে গত এক বছরের অন্তত তিনবার সই করে দিয়েছেন কোহলি। প্রতিবারই ভালো খেলার স্বীকৃতি হিসেবেই বিবেচিত হয়েছে কোহলির এমন আচরণ।

দুবাইয়ে আরসিবি ইনিংসের সপ্তম ওভারে ক্রিস মরিসের পঞ্চম বল পয়েন্ট অঞ্চলে ঠেলে দেন কোহলি। ফিল্ডার রিয়ান পরাগ ডাইভ দিয়ে বলটিকে ধরতে পারেননি। বল রিয়ানের হাতে লেগে ছিটকে যায়। নন-স্ট্রাইকার কেএস ভরত রান নিতে তত্পর ছিলেন শুরু থেকেই। ডেঞ্জার এন্ডে ভরত ছুটে আসছেন দেখে কোহলিও তড়িঘড়ি রান নেওয়ার জন্য দৌড় লাগান। তবে রিয়ান অত্যন্ত ক্ষিপ্রতার সঙ্গে বল ধরেই বুদ্ধিমানের মতো কাজ করনে। তিনি নন-স্ট্রাইকার প্রান্তের স্টাম্প লক্ষ্য করে বল ছুঁড়ে দেন।

বল সরাসরি গিয়ে লাগে স্টাম্পে। বিরাট কোহলি তখনও ক্রিজের বেশ কিছুটা দূরে ছিলেন। সিদ্ধান্তের জন্য তৃতীয় আম্পায়ারের কোর্টে বল ঠেলে দেন ফিল্ড আম্পায়ার। টেলিভিশন রিপ্লে দেখে তৃতীয় আম্পায়ার কোহলিকে রান-আউট ঘোষণা করেন।

কোহলি সাজঘরে ফেরেন ব্যক্তিগত ২৫ রানে। ২০ বলের ইনিংসে তিনি ৪টি বাউন্ডারি মারেন। যদিও ম্যাচ জিততে অসুবিধা হয়নি আরসিবির। তারা রাজস্থান রয়্যালসকে ১৭ বল বাকি থাকতেই ৭ উইকেটে পরাজিত করে।

ম্যাচের শেষে রাজস্থানের তরুণ ক্রিকেটারদের সঙ্গে নিজের অভিজ্ঞতা ভাগ করে নিতে দেখা যায় কোহলিকে। রাজস্থান ক্রিকেটারদের মূল্যবান টিপস দেওয়ার পাশাপাশি রিয়ানের ব্যাটে সইও করে দেন কোহলি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের DA বাড়ল রাজ্য সরকারি কর্মচারীদের! ভোটের ঠিক আগেই ঘোষণা মুখ্যমন্ত্রীর, কত? কে, কী বলছে তাতে আমার যায় আসে না- মিডিয়ার সমালোচনা নিয়ে মুখ খুললেন হার্দিক ‘‌এটা বাপ কা পয়সা নয় বরং পাপ কা পয়সা’‌, নির্মলাকে তুলোধনা করলেন অভিষেক এর আগেও কম বিতর্কে জড়াননি মীর! এবার সোজা মধ্যমা দেখিয়ে ইনস্টায় দিলেন ছবি দীপঙ্করকে বিয়ে করে শারীরিক সম্পর্কে কম্প্রোমাইজ, শ্রীময়ীকে কী উপদেশ দোলনের? বরুণের ৩ উইকেট, ব্যাটে ঝড় নীতীশ রানার, IPL-এর আগে দুরন্ত ছন্দে দুই নাইট তারকা ‘আর যেন রক্ত না ঝরে…’ শিলদার সাজা ঘোষণার পরদিন ঝাড়গ্রামে বললেন মমতা জেনে নিন বিজয়া একাদশীতে কীভাবে পুজো করলে পাবেন শ্রীহরির কৃপা, হবে মনস্কামনা পূরণ শাহজাহান পুলিশের হেফাজতে থাকলে নষ্ট হতে পারে তথ্য - প্রমাণ, হাইকোর্টে আবেদন ED-র ১ বছরে দু'বার স্লট বদল! ৫+ টিআরপি রেখেও শেষ জি বাংলার মেগা, হল শেষ দিনের শ্যুট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.