বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: KKR-র বিরুদ্ধে কি মাঠে নামবেন ‘হিটম্যান’? জানালেন ট্রেন্ট বোল্ট
সাংবাদিক সম্মেলনে ট্রেন্ট বোল্ট। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।
সাংবাদিক সম্মেলনে ট্রেন্ট বোল্ট। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।

IPL 2021: KKR-র বিরুদ্ধে কি মাঠে নামবেন ‘হিটম্যান’? জানালেন ট্রেন্ট বোল্ট

  • রোহিতের হাঁটুতে আঘাত রয়েছে এবং হার্দিক ম্যাচে সামান্য চোটের কারণে সিএসকের বিরুদ্ধে খেলেননি।

মরুশহরে আইপিএলের দ্বিতীয় ভাগে নিজেদের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে অধিনায়ক রোহিত শর্মা এবং তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে ছাড়াই মাঠে নামে মুুম্বই ইন্ডিয়ান্স। সিএসকের বিরুদ্ধে হারের পর বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে পল্টনরা। সেই ম্যাচে কি মাঠে ফিরবেন রোহিত পান্ডিয়া।

ম্যাচের আগে মুম্বইয়ের হয়ে সাংবাদিক সম্মেলনে ট্রেন্ট বোল্ট জানান তারকা যুগল ফিট হওয়ার দিকে এগিয়ে চললেও নাইটদের বিরুদ্ধে ম্যাচে আদৌ তাঁদের দেখা যাবে কি না, সেই নিয়ে এখনই তিনি কোনরকম নিশ্চয়তা দিতে পারবেন না। বোল্ট বলেন, ‘ওর ভাল আছে এবং প্রতিদিন সম্পূর্ণ ফিট হওয়ার দিকে দ্রুত গতিতে এগোচ্ছে। তবে নির্দিষ্টভাবে ওই সময় কী হবে (নাইটদের বিরুদ্ধে ম্যাচে) কী হবে, তা আমি সঠিক বলতে পারব না, সেই বিষয়ে আমি নিশ্চিত নই। ওরা দুজনেই মুম্বইয়ের খুবই গুরুত্বপূর্ণ দুই সদস্য, তাই আশা করছি শীঘ্রই দুজনেই মাঠে ফিরবে।’

রোহিতের হাঁটুতে আঘাত রয়েছে এবং হার্দিক ম্যাচে সামান্য চোটের কারণে খেলেননি। তাঁদের অভাবও টের পেয়েছে মুম্বাই। সিএসকের বিরুদ্ধে শুরুতেই চার উইকেট তুলে নিয়ে দাপট দেখালেও, ম্যাচ শেষে খালি হাতেই ফিরতে হয়েছে মুম্বইকে। রোহিতের অভাব যে দল বুঝতে পেরেছে তা কোনরকম কুন্ঠা বোধ না করেই স্বীকার করে নিচ্ছেন দলের তারকা কিউয়ি পেসার। তবে সম্পূর্ণ ফিট না হওয়া পর্যন্ত ‘হিটম্যান’-কে না খেলানোর সিদ্ধান্তের সঙ্গেও সহমত তিনি।

‘অভিজ্ঞতা হোক বা রান, ও (রোহিত) এই ফর্ম্যাটে একেবারের শীর্ষের সারিতে রয়েছে। তাই ওর না খেলা দলের বিরাট বড় ক্ষতি। কিন্তু যে পরিমাণ ক্রিকেট অদূর ভবিষ্যতে সকলকে খেলতে হবে, সেই কথা মাথায় রেখে সম্পূর্ণ ফিট না হওয়া পর্যন্ত ওকে মাঠে না নামানোটাই সঠিক সিদ্ধান্ত। ও যদি খেলে, তাহলে নিঃসন্দেহে দল আরও শক্তিশালী হবে। কিন্তু আমরা সবার আগে চাই ও যেন সম্পূর্ণ ফিট হয়ে মাঠে ফেরে।’ জানান বোল্ট।

বন্ধ করুন