বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: অবসরের আট বছর পরেও বিন্দুমাত্র টান পড়েনি উন্মাদনায়, আবু ধাবিতে ফের উঠল 'সচিন সচিন' রোল
নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে মুম্বইয়ের মেন্টর সচিন তেন্ডুলকর। ছবি- কেকেআর
নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে মুম্বইয়ের মেন্টর সচিন তেন্ডুলকর। ছবি- কেকেআর

IPL 2021: অবসরের আট বছর পরেও বিন্দুমাত্র টান পড়েনি উন্মাদনায়, আবু ধাবিতে ফের উঠল 'সচিন সচিন' রোল

  • বর্তমানে মুম্বই ইন্ডিয়ান্স দলের মেন্টরের ভূমিকা পালন করেন সচিন তেন্ডুলকর।

নিজের সময়ে ব্যাট হাতে ক্রিকেট বিশ্বকে শাসন করেছেন তিনি, আজ অবসরের আট বছর পরেও তাঁর উন্মাদনা অব্যাহত। কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে তারকার ছটায় পরিপূর্ণ থাকলেও তাঁকে এক মুহূর্ত দেখতে পাওয়ার পরেই আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ধ্বনিত হল পরিচিত ‘সচিন সচিন’ রোল।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) আবু ধাবিতে ম্যাচে মুম্বইের বিরুদ্ধে ২৯ বল ও সাত উইকেট হাতে রেখে দাপুটে জয়লাভ করে নাইট বাহিনী। ম্যাচ শেষে প্রথা অনুযায়ী দুই দলেরই সকল সদস্য একে অপরের সঙ্গে করমর্দন ও শুভেচ্ছা জানাতে ডাগ আউট থেকে মাঠে আসেন। বর্তমানে মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টরের ভূমিকায় রয়েছেন সচিন তেন্ডুলকর। তিনি সকলের মতোই মাঠে নামেন। তাঁর সামান্য দেখা পেয়েই গোটা গ্যালারিতে তাঁর নামের জয়ধ্বনি পড়ে যায়। 

নিজের ক্রিকেট কেরিয়ারে আকছার বিশ্বের যে কোনা প্রান্তে ক্রিকেট খেললেও একই ছবি দেখা যেত। তবে সচিনের ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর বেশ কিছুটা সময় কেটে গিয়েছে। কিন্তু তাতে কী, ‘মাস্টার ব্লাস্টার’-এর সমর্থককুল তাঁকে আজও কতটা ভালবাসে এবং তাঁকে ঘিরে কতটা উন্মাদনা আজও অব্য়াহত, তা বৃহস্পতিবারের ঘটনাই প্রমাণ। সমর্থকদের জয়ধ্বনি এতটাই তীব্র ছিল যে ম্যাচের পর সাক্ষাৎকারে মুম্বই অধিনায়ক রোহিত শর্মা ঠিকমতো প্রশ্নও শুনতে পাচ্ছিলেন না। তবে এই ঘটনায় কি আদপেও অবাক হওয়ার কিছু আছে? উত্তরটা কিন্তু নেতিবাচক হওয়ারই সম্ভাবনা।

বন্ধ করুন