বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ম্যাচ জেতার যোগ্য নয় SRH, মুম্বই হারের পর বিস্ফোরক মন্তব্য মঞ্জরেকরের
ভুবনেশ্বর কুমারের উইকেট ছিটকে দিলেন বোল্ট। ছবি- পিটিআই। (PTI)
ভুবনেশ্বর কুমারের উইকেট ছিটকে দিলেন বোল্ট। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: ম্যাচ জেতার যোগ্য নয় SRH, মুম্বই হারের পর বিস্ফোরক মন্তব্য মঞ্জরেকরের

  • জনি বেয়ারস্টোর ২২ বলে ৪৩ রানের দাপুটে ইনিংসের সুবাদে শুরুটা দুর্দান্ত করে নিজামের শহরের ফ্রাঞ্চাইজি। তবে অনেকটা আগের ম্যাচের স্মৃতি মনে করিয়েই একের পর এক সানরাইজার্স ব্যাটসম্যান নিজেদের উইকেট ছুড়ে দিয়ে আসেন।

কিছুতেই ঘটছে না শাপমুক্তি। মরশুমের তৃতীয় ম্যাচেও ফের একই রোগে আক্রান্ত সানরাইজার্স হায়দরাবাদ। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ১৫১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ফের তাসের ঘরের মত ভেঙে গেল সানরাইজার্স মিডল অর্ডার। ১৩ রানে পরাজিত হয়ে ডেভিড ওয়ার্নারদের এখনও অধরাই মরশুমের প্রথম দু'পয়েন্ট। এরপরেই সানরাইজার্সের উদ্দেশ্যে তীব্র আক্রমণ হানলেন সঞ্জয় মঞ্জরেকর।

নিজের বিতর্কিত ও রাখঢাকহীন মন্তব্যের জেরে অতীতেও বিপাকে পড়তে হয়েছে প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যানকে। আরও একবার তীক্ষ্ণ ভাষায় এবার সানরাইজার্সকে বিঁধলেন তিনি। ম্যাচ শেষে মঞ্জরেকর নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লেখেন, ‘যে দল অভিষেক শর্মা, বিরাট সিং এবং আব্দুল সামাদকে একসঙ্গে নিজেদের প্রথম এগারোয় খেলায়, তাঁরা জেতার যোগ্য নয়। খারাপ লাগলেও এটাই সত্যি কথা।’

ভাগ্য ফেরাতে এ দিন দলে বেশ কয়েকটি পরিবর্তন ঘটান ওয়ার্নার। দলে জায়গা পান বিরাট সিং, অভিষেক শর্মার মত তরুণরা। জনি বেয়ারস্টোর ২২ বলে ৪৩ রানের দাপুটে ইনিংসের সুবাদে শুরুটা দুর্দান্ত করে নিজামের শহরের ফ্রাঞ্চাইজি। তবে অনেকটা আগের ম্যাচের স্মৃতি মনে করিয়েই একের পর এক সানরাইজার্স ব্যাটসম্যান নিজেদের উইকেট ছুড়ে দিয়ে আসেন। 

নিজস্ব ৩৬ রানে রান আউট হয়ে ওয়ার্নার যখন সাজঘরে ফেরেন, তখন দলের দরকার ৫১ বলে ৬১ রান, হাত সাত উইকেট। এরপর নিজেদের অনভিজ্ঞতার ও মুম্বইয়ের আগুনে বোলিংয়ের সামনে কার্যত আত্মসর্মপণ করে হায়দরাবাদ। দলের মিডল অর্ডারের এই অনভিজ্ঞতার দিকেই আঙুল তুলেছেন মঞ্জরেকর। আইপিএলে ঝড়খন্ডের বিরাট এর আগে একটিও ম্যাচ খেলেননি এবং তরুণ অভিষেক ও সামাদের অভিজ্ঞতা হাতে গোনা কয়েকটি ম্যাচের। ভাগ্য পরিবর্তনে দ্রুতই কোন সিদ্ধান্ত নেওয়ার প্রয়োজন ওয়ার্নাদের।

বন্ধ করুন