বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: SRH-র বিরুদ্ধে হেরে ব্যাটারদের রান করার গতিকেই দুষলেন RR অধিনায়ক
রাজস্থান-হায়দরাবাদ ম্যাচ শেষে দুই দলের ক্রিকেটারদের শুভেচ্ছা বিনিময়। ছবি- পিটিআই। (PTI)
রাজস্থান-হায়দরাবাদ ম্যাচ শেষে দুই দলের ক্রিকেটারদের শুভেচ্ছা বিনিময়। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: SRH-র বিরুদ্ধে হেরে ব্যাটারদের রান করার গতিকেই দুষলেন RR অধিনায়ক

  • সানরাইজার্সের বিরুদ্ধে রাজস্থান রয়্যালস ২০ ওভারে ১৬৪ রান করে।

লিগ তালিকায় শেষ স্থানে থাকা সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের প্রথম চারের দৌড়ে নিজেদের জায়গা মজবুত করার সুযোগ ছিল রাজস্থান রয়্যালসের কাছে। তবে সাত উইকেটে হেরে সে সুযোগ হাতছাড়া করে সঞ্জু স্যামসনের দল। অধিনায়ক রান পেলেও শেষের ওভারগুলোতে দ্রুতগতিতে রান তুলতে ব্য়র্থ হয়।

ম্যাচের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দলের এই ব্যর্থতার দিকে ইঙ্গিত করেই ১০-২০ রান কম করার আক্ষেপ করেন রাজস্থান অধিনায়ক। তিনি বলেন, ‘আমার মনে হয় উইকেট বল একটু থেমে আসছিল। এমন উইকেটে স্টার্ট পেলে শেষ অবধি থাকা আবশ্যক। আমি সেটারই প্রচেষ্টায় ছিলাম। পাওয়ার প্লের পর আমরা উইকেট হারাতে থাকি, যার কারণে আমি চাইলেই দ্রুত গতিতে রান করার বদলে পার্টনারশিপ তৈরি করতে বেশি গুরুত্ব দিই। আমাদের স্কোর খারপ ছিল না, তবে আমরা আরও ১০-২০ রান করতে পারতাম।’

ইনিংসের দ্বিতীয়ার্ধে ব্যাটিং করা একটু সুবিধা হয় এবং নয় বল বাকি থাকতেই সানরাইজার্স ১৬৫ রানের লক্ষ্যে পৌঁছে যায়। তবে সঞ্জু জানান টাইম আউটের সময় দল যা লক্ষ্য স্থির করেছিল, তাতে তাঁরা পৌঁছতে সক্ষম হয়। ‘আমরা লড়াই করার জন্য বোর্ডে সম্মানজনক রান তুলতে চেয়েছিলাম এবং টাইম আউটের সময় যা লক্ষ্য স্থির করা হয়েছিল, সেই পরিমাণ রানও করি। আমাদের বোলিং এবং ব্যাটিং উভয় বিভাগেই আরও উন্নতি করতে হবে। আমাদের স্তরকে আরও উঁচু জায়গায় নিয়ে যেতে হবে।’ দাবি সঞ্জুর।

বন্ধ করুন