বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > তারকা ব্যাটসম্যানের প্রত্যাবর্তনই বদলে দিয়েছে CSK-র ভাগ্য, দাবি স্কট স্টাইরিসের

তারকা ব্যাটসম্যানের প্রত্যাবর্তনই বদলে দিয়েছে CSK-র ভাগ্য, দাবি স্কট স্টাইরিসের

স্কট স্টাইরিস। ছবি- পিটিআই। (PTI)

সাত ম্যাচে পাঁচ জয়ের সাথে আবারও সিএসকেকে নিজেদের স্বাভাবিক ছন্দেই দেখিয়েছে এ মরশুমে।

গত মরশুমে মরু শহরে আয়োজিত আইপিএলটা ভাল কাটেনি মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের। ছয়টি ম্যাচ জিতলেও আইপিএল ইতিহাসে প্রথমবার শেষ চারে জায়গা করতে ব্যর্থ হয় সিএসকে। তবে এ মরশুমে আবার স্বমহিমায় ফিরে এসেছে চেন্নাইয়ের হলুদ ব্রিগেড।

সিএসকের পারফরম্যান্সে আপ্লুত দলের প্রাক্তন অলরাউন্ডার ও ধারাভাষ্যকার স্কট স্টাইরিস। কিউয়ি তারকা মনে করেন, ‘গত মরশুমের পর সিএসকের পুনরুত্থান প্রমাণ করে যে গত বছরটা শুধু একটা দুর্ঘটনা ছাড়া আর কিছু নয়। সত্যি বলতে আমি এ মরশুমে সিএসকেকে নিয়ে খুব বেশি আশাবাদী ছিলাম না। তবে ওদের ম্যানেজমেন্ট বেশ কয়েকটা ভাল সিদ্ধান্ত নেওয়াতেই ওদের ভাগ্যের চারা ঘুরে যায়। সুরেশ রায়নার প্রত্যাবর্তন দলে একটা বিশাল প্রভাবে ফেলে। রায়না এবং (অম্বাতি) রায়ুডুকে ব্যাটিং লাইন আপে এক ধাপ নীচে নামানো, সবই ওদের বুদ্ধিমত্তারই পরিচয় দেয়।’

রায়না-রায়ডুকে একধাপ নীচে নামিয়ে তিন নম্বরে ব্যাট করতে পাঠানো হয় মঈন আলিকে। ইংল্যান্ড অলরাউন্ডার মাত্র ছয় ম্যাচে ২০৬ রান করে ম্যানেজমেন্টের ভরসার মান রাখেন। সাত ম্যাচে পাঁচ জয়ের সাথে আবারও সিএসকেকে নিজেদের স্বাভাবিক ছন্দেই দেখিয়েছে এ মরশুমে। পুণরায় আইপিএল শুরু হলে তাঁরা শেষ চারে জায়গা করে নেওয়ার প্রবল দাবিদার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মার্চ মাসে কবে পালিত হবে প্রদোষ ব্রত? জেনে নিন পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি তৃণমূলের ব্রিগেড সমাবেশের দিনই সন্দেশখালিতে জনসভার ডাক দিলেন শুভেন্দু নিরাপত্তাকে ফাঁকি দিয়ে মাঠে ভক্তের প্রবেশ, ভয় না পেয়ে রুখে দাঁড়ালেন অ্যালিসা EDর ওপর হামলার নির্দেশ দিয়েছিলাম আমিই, আদালতে স্বীকারোক্তি শাহজাহানের বার্থ ডে ব্লুজ কী? জানলেই আর জন্মদিন পালন করতে চাইবেন না রিঙ্কু থেকে যশস্বী, প্রথমবার BCCI-এর কেন্দ্রীয় চুক্তিতে ঢুকলেন যে ১১ জন বিচ্ছেদের পরেও আমিরের নাম ভাঙিয়ে সুবিধে নেন কিরণ! বললেন ‘আমি নির্লজ্জ ভাবেই...’ উচ্চমাধ্যমিকের ভূগোলের প্রশ্ন কেমন হল? শেষদিনটা ভালো কাটল? জানালেন শিক্ষক বোর্ড যা বলবে তাই করতে হবে, ইশানের রঞ্জি না খেলায় অবাক সৌরভ তৃণমূলের ব্রিগেডের দিনই পথে নামছে সিপিএম, ১০টি জায়গায় পাল্টা সমাবেশের সিদ্ধান্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.