বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > তারকা ব্যাটসম্যানের প্রত্যাবর্তনই বদলে দিয়েছে CSK-র ভাগ্য, দাবি স্কট স্টাইরিসের
স্কট স্টাইরিস। ছবি- পিটিআই। (PTI)
স্কট স্টাইরিস। ছবি- পিটিআই। (PTI)

তারকা ব্যাটসম্যানের প্রত্যাবর্তনই বদলে দিয়েছে CSK-র ভাগ্য, দাবি স্কট স্টাইরিসের

  • সাত ম্যাচে পাঁচ জয়ের সাথে আবারও সিএসকেকে নিজেদের স্বাভাবিক ছন্দেই দেখিয়েছে এ মরশুমে।

গত মরশুমে মরু শহরে আয়োজিত আইপিএলটা ভাল কাটেনি মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের। ছয়টি ম্যাচ জিতলেও আইপিএল ইতিহাসে প্রথমবার শেষ চারে জায়গা করতে ব্যর্থ হয় সিএসকে। তবে এ মরশুমে আবার স্বমহিমায় ফিরে এসেছে চেন্নাইয়ের হলুদ ব্রিগেড।

সিএসকের পারফরম্যান্সে আপ্লুত দলের প্রাক্তন অলরাউন্ডার ও ধারাভাষ্যকার স্কট স্টাইরিস। কিউয়ি তারকা মনে করেন, ‘গত মরশুমের পর সিএসকের পুনরুত্থান প্রমাণ করে যে গত বছরটা শুধু একটা দুর্ঘটনা ছাড়া আর কিছু নয়। সত্যি বলতে আমি এ মরশুমে সিএসকেকে নিয়ে খুব বেশি আশাবাদী ছিলাম না। তবে ওদের ম্যানেজমেন্ট বেশ কয়েকটা ভাল সিদ্ধান্ত নেওয়াতেই ওদের ভাগ্যের চারা ঘুরে যায়। সুরেশ রায়নার প্রত্যাবর্তন দলে একটা বিশাল প্রভাবে ফেলে। রায়না এবং (অম্বাতি) রায়ুডুকে ব্যাটিং লাইন আপে এক ধাপ নীচে নামানো, সবই ওদের বুদ্ধিমত্তারই পরিচয় দেয়।’

রায়না-রায়ডুকে একধাপ নীচে নামিয়ে তিন নম্বরে ব্যাট করতে পাঠানো হয় মঈন আলিকে। ইংল্যান্ড অলরাউন্ডার মাত্র ছয় ম্যাচে ২০৬ রান করে ম্যানেজমেন্টের ভরসার মান রাখেন। সাত ম্যাচে পাঁচ জয়ের সাথে আবারও সিএসকেকে নিজেদের স্বাভাবিক ছন্দেই দেখিয়েছে এ মরশুমে। পুণরায় আইপিএল শুরু হলে তাঁরা শেষ চারে জায়গা করে নেওয়ার প্রবল দাবিদার।

বন্ধ করুন