বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: একদল মহিলার মাঝে ফুরফুরে মেজাজে শাহরুখ, ভাইরাল হল ভিডিয়ো
আড্ডার মেজাজে শাহরুখ। ছবি: নাইট রাইডার্সের টুইটার হ্যান্ডেল।
আড্ডার মেজাজে শাহরুখ। ছবি: নাইট রাইডার্সের টুইটার হ্যান্ডেল।

IPL 2021: একদল মহিলার মাঝে ফুরফুরে মেজাজে শাহরুখ, ভাইরাল হল ভিডিয়ো

  • কিং খানের সঙ্গে জমজমাট আড্ডায় মেতে ওঠেন সৌমিলা, অনুপমা, মোহিনীরা। কারও আব্দারে তাঁকে গান করতে দেখা যায়। আবার কারও সঙ্গে নির্ভেজাল মজা, খুনসুটিও করতে দেখা গিয়েছে শাহরুখকে। এত সবের পরেও বলিউড তারকাকে আফসোস করতে শোনা গিয়েছে।

তাঁরা প্রত্যেকেই অ্যাসিড-আক্রান্ত। জীবনের একটা কঠিনতম সময় পেরিয়ে এসেছেন। তাঁদের লড়াইটা অন্য সকলের চেয়ে আলাদা। তবুও লড়াইয়ের মঞ্চ ছেড়ে তাঁরা পালায় না। বরং লড়াই করেই নিজেদের একটা আলাদা জায়গা তৈরি করেন। তৈরি করেন নিজেদের আলাদা পরিচয়ও। সেই সমস্ত অ্যাসিড-আক্রান্ত মহিলাদের সঙ্গে ভার্চুয়ালি মিট করেছিলেন শাহরুখ খান। কিন্তু কিং খানের আফসোস, করোনার জন্য কারও সঙ্গেই সামনাসামনি দেখা হল না তাঁর।

১৫ বছরের স্কুল পড়ুয়া লক্ষ্মী আগরওয়াল অ্যাসিড-আক্রান্ত হয়েছিলেন। হাসপাতালে বহু দিন কাটিয়ে বাড়ি ফেরার পর আয়নায় নিজেকে দেখে ভয় পেয়ে গিয়েছিলেন। সেই সময়ে তিনি আত্মহত্যার কথাও ভেবেছিলেন। কিন্তু বাড়ির সদস্যরা প্রত্যেকেই লক্ষ্মীর পাশে দাঁড়িয়েছিলেন। যে কারণে তিনি ধীরে ধীরে ঘুর দাঁড়ান। সমাজে নিজের একটা জায়গা তৈরি করেন। এখন স্বামী এবং সন্তান নিয়ে সুখে দিন কাটাচ্ছেন। এই ঘটনাকে কেন্দ্র করে বলিউডে ছবিও হয়ে গিয়েছে। লক্ষ্মীর চরিত্রে দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোনকে। লক্ষ্মীর মতো এ রকম অনেকেই রয়েছেন, যাঁরা এই সমাজের কাছে লড়াকু মহিলা হিসেবে বড় উদাহরণ। সমাজের নোংরা, পৈশাচিক রূপটা এঁরাই তুলে ধরেছেন। নিজেদের প্রতিষ্ঠা করার এঁদের যে লড়াই, সেটা মোটেও সহজ নয়। এই সকল মহিলাদের আরও একটু অনুপ্রেরণা জোগানোর উদ্দ্যেশেই বলিউড বাদশাহ তৎপর হয়েছিলেন।

কিং খানের সঙ্গে জমজমাট আড্ডায় মেতে উঠতে দেখা গিয়েছে সৌমিলা, অনুপমা, মোহিনীদের। হোক না ভার্চুয়াল. কিন্তু কিং খানের কাছে তো পৌঁছানো গিয়েছে। কারও আব্দারে শাহরুখকে গান করতে শোনা গিয়েছে। আবার কারও সঙ্গে নির্ভেজাল মজা, খুনসুটিও করতে দেখা গিয়েছে তাঁকে। আলাদা করে সকলের খবর নিয়েছেন তিনি। এত সবের পরেও বলিউড তারকাকে আফসোস করতে শোনা গিয়েছে। ভিডিয়োতে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘তোমাদের সঙ্গে সামনে থেকে দেখা হল না। তোমাদের হাগ করতে পারলে আমারও শান্তি হয়। তবে তোমরা সকলে ভাল থেকো। সাবধানে থেকো।’ এই আড্ডার ভিডিয়ো কলকাতা নাইট রাইডার্সের তরফে টুইটারে শেয়ার করা হয়েছে। শেয়ার করার পরই তা ভাইরাল।

আইপিএল নিয়ে এখন সব দলগুলোই চূড়ান্ত ব্যস্ত। শাহরুখ এ বার চ্যাম্পিয়ন হওয়ার আশায় বসে রয়েছেন। ২০১৪ সালের পর থেকে শুধুই খরা চলেছে কেকেআর শিবিরে। তবে এ বার টিমকে চ্যাম্পিয়ন করতে মরিয়া স্বয়ং দলের কর্ণধার। এখন দেখার, কিং খানের প্রত্যাশা তাঁর দলের ক্রিকেটাররা কতটা পূরণ করতে পারেন!

বন্ধ করুন