বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ম্যাচ জিতিয়ে ফুরফুরে মেজাজে শাকিব, পন্তদের দিলেন হুমকি!
ম্যাচ জিতিয়ে সাজঘরে উচ্ছ্বসিত শাকিব। ছবি- টুইটার (@KKRiders)।
ম্যাচ জিতিয়ে সাজঘরে উচ্ছ্বসিত শাকিব। ছবি- টুইটার (@KKRiders)।

IPL 2021: ম্যাচ জিতিয়ে ফুরফুরে মেজাজে শাকিব, পন্তদের দিলেন হুমকি!

  • মরুশহরে এখনও অবধি আটটির মধ্যে ছ'টি ম্যাচই জিতেছে কেকেআর।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে পৌঁছে গিয়েছে কলকাতা নাইট রাইডার্স। বল হাতে কোন উইকেট না নিয়েই ২৪ রান দেওয়া এবং ব্যাটে ছয় বলে নয় রান আদপে খুব বড় অবদান না হলেও, যে মুহূর্তে শাকিব এই পারফরম্যান্সটা দিয়েছে, তার গুরুত্ব অপরিসীম। ম্যাচের পর কিন্তু বাংলাদেশ অলরাউন্ডার স্বীকার করে নিচ্ছেন বেশ চাপ থাকলেও তাতে তিনি বিচলিত হননি।

শেষ ওভারে চেগে যাওয়ার আরসিবির বিরুদ্ধে জিততে গেলে সাত রান করতে হত কেকেআরকে। ড্যান ক্রিশ্চিয়ানের প্রথম বলেই চার মেরে চাপ হাল্কা করার পর নিজের অভিজ্ঞতার পরিচয় দেখিয়ে দলকে ম্যাচ জিতিয়েই ফেরেন। ম্যাচের পর ফুরফুরে মেজাজে নাইট সাজঘরে তিনি বলেন, ‘চাপ তো থাকবেই। তবে বহুদিন ধরে আমি ক্রিকেট খেলছি এবং আন্তর্জাতিক স্তরে দেশকে রিপ্রেজেন্ট করছি। তাই এই ধরনের চাপ সামলানোর ক্ষমতা রয়েছে।’ এর পরের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলতে নামবে নাইট শিবির। সেই ম্যাচের আগে প্রস্তুতিতে খুব বেশি পরিবর্তন হবে না বলেই জানান শাকিব। 

দিল্লির জন্য হালকা হুশিয়ারিও দিয়ে রাখলেন নাইট অলরাউন্ডার। ‘আমরা এতদিন যে পক্রিয়ায় খেলেছি, প্রস্তুতি করেছি, তার থেকে খুব বেশি পরিবর্তন হবে না, একই পক্রিয়াই আমরা ফলো করার চেষ্টা করব। আসলে আমিরশাহীতে আসার পর, প্রথম ম্যাচ থেকেই আমাদের নক আউটের মতোই ছিল। কিন্তু আমরা সব বাধাই এক এক করে অতিক্রম করে এসেছি এবং আমরা আত্মবিশ্বাস। আমরা যে অবস্থায় রয়েছি, তাতে যে কোন দলই আমাদের সঙ্গে খেলতে গেলে একটু চিন্তা করবে।’ দাবি শাকিবের।

বন্ধ করুন