বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: চেন্নাই-মুম্বই রাইভেলরির একবাক্যে বিবরণে কেউ নিলেন পোলার্ডের নাম, কেউ মাতলেন ধোনি বন্দনায়- ভিডিয়ো
প্রতিপক্ষের বিবরণ দিতে ব্যস্ত দুই দলের ক্রিকেটাররা। ছবি- স্ক্রিনগ্র্যাব।
প্রতিপক্ষের বিবরণ দিতে ব্যস্ত দুই দলের ক্রিকেটাররা। ছবি- স্ক্রিনগ্র্যাব।

IPL 2021: চেন্নাই-মুম্বই রাইভেলরির একবাক্যে বিবরণে কেউ নিলেন পোলার্ডের নাম, কেউ মাতলেন ধোনি বন্দনায়- ভিডিয়ো

  • পোলার্ড নিজে এই রাইভেলরিকে ‘এল ক্লাসিকো’ আখ্যা দেন।

রবিবার (১৯ সেপ্টেম্বর) চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের মধ্যে দিয়েই শুরু হতে চলেছে আইপিএলের দ্বিতীয় ভাগে মহারণ। ১৪ মরশুমের যাত্রাপথে টুর্নামেন্টের দুই সবথেকে সফল দলের মধ্যেকার রাইভেলরিও চোখে পড়ার মতো। ম্যাচের আগে তাই দুই দলের ক্রিকেটারদেরই একবাক্যে তাদের কঠিনতম প্রতিপক্ষের বিবরণ দিতে বলা হয়।

শার্দুল ঠাকুর, সূর্যকুমার যাদব, জসপ্রীত বুমরাহ, ক্রণাল পান্ডিয়া থেকে রবীন্দ্র জাদেজা, ইশান কিষাণ, চাহার ভাইয়েরা, অনেকেই এই কার্যকলাপে অংশগ্রহণ করে নিজেদের মতামত জানান। প্রতিপক্ষের বিবরণ দিতে গিয়ে যে বিবরণ একাধিকবার উঠে আসে তা হল, ‘মহেন্দ্র সিং ধোনি’ এবং ‘কায়রন পোলার্ড’। মরশুমে মাঝপথে থেমে যাওয়ার আগেও নিজেদের শেষ ম্যাচেও এই দুই প্রতিপক্ষ মুখোমুখি হয়েছিল। অসাধারণ ব্যাটিং করে সেইবার ম্যাচ জেতান পোলার্ড। অপরদিকে, মহেন্দ্র সিং ধোনির নামে আলাদা করে কিছু বলার প্রয়োজন মনে হয়না লাগে না। 

সূর্যকুমার যাদব ও ক্রণাল পান্ডিয়া নিজেদের সতীর্থ পোলার্ডের নাম নিলেও, রাহুল চাহার ও ইশান কিষাণ নাম নেন ধোনির। পোলার্ড নিজেকে এই রাইভেলরিকে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের সঙ্গে তুলনা করে ‘এল ক্লাসিকো’ আখ্যা দেন। সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিংয়ের এই প্রতিদ্বন্দ্বিতাকে ‘দুর্দান্ত’ হিসাবে ব্যাখা করেন। বুমরাহ তুলনামূলক একটু দীর্ঘ উত্তরে জানান, ‘ওদের বিরুদ্ধে সবসময় প্রতিটা ম্যাচে দারুণ লড়াই হয়। ম্যাচে মাঠে নামতে আমি মুখিয়ে রয়েছি।’ রবিবাসরীয় রাত দুই দারুণ সফল দল ও অধিনায়কের মধ্যে শেষ হাসিটা কে হাসেন, এখন সেটাই দেখার অপেক্ষা।

বন্ধ করুন