বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: মোটা টাকা পেয়েও এরকম ভাবে খেলছে! কেদার যাদবকে ভর্ৎসনা পোলকের
পঞ্জাব কিংসের বিরুদ্ধে বোল্ড হন কেদার যাদব। ছবি- পিটিআই। (PTI)
পঞ্জাব কিংসের বিরুদ্ধে বোল্ড হন কেদার যাদব। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: মোটা টাকা পেয়েও এরকম ভাবে খেলছে! কেদার যাদবকে ভর্ৎসনা পোলকের

  • এ মরশুমে আইপিএলে এখনও অবধি ছয় ম্যাচে মাত্র ৫৫ রান করেছেন কেদার।

সানরাইজার্স হায়দরাবাদের জন্য এবারের আইপিএল একেবারেই সুখকর কাটছে না। পঞ্জাব কিংসের বিরুদ্ধে মরশুমের আট নম্বর ম্যাচ হারতে হয়েছে তাদের। পঞ্জাবের মাত্র ১২৫ রান তাড়া করতে নেমেও ব্যর্থতায় ফের প্রশ্নের মুখে সানরাইজার্স ব্যাটিং বিভাগ। শন পোলক সানরাইজার্স তারকা কেদার যাদবের বারংবার ব্যর্থতা সত্ত্বেও দলে সুযোগ পাওয়ায় ক্ষুব্ধ।

শনিবার (২৫ সেপ্টেম্বর) পঞ্জাবের বিরুদ্ধে মাত্র ১২ রানে রবি বিষ্ণোইর বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন যাদব। মরশুমের শুরু থেকেই সানরাইজার্সের মিডল অর্ডার প্রশ্নের মুখে পড়ে। সেইখানেই দলকে শক্তি প্রদান করতে শুরুতে না হলেও কয়েক ম্য়াচ পর থেকেই অভিজ্ঞ কেদার যাদবের কাঁধে দায়িত্ব দেয় সানরাইজার্স ম্যানেজমেন্ট। তবে ছয় ম্যাচে মাত্র ৫৫ রান করা কেদার যে সেই ভরসার এখনও অবধি দাম দিতে পারেননি, তা আলাদা করে বলে দিতে হয়না। তবে এই ব্যর্থতা সত্ত্বেও তাঁর প্রতিনিয়ত দলে সুযোগ পাওয়াতেই ক্ষোভ প্রকাশ পোলকের।

Cricbuzz-কে দেওয়া সাক্ষাৎকার প্রোটিয়া কিংবদন্তী জানান, 'ব্যাটিং খারাপ ফর্মের মধ্যে দিয়ে সকলকেই যেতে হয়। (ম্যাচে) মনীশ পান্ডে পরিস্থিতি অনুযায়ী খেলার চেষ্টা করেন, তবে কেদার যাদব এত বছরের অভিজ্ঞতা নিয়েও কী করছে। ও মাঠে খেলতে নামার জন্য মোটা টাকা পারিশ্রমিক পায়। আমি এখনও জানি না কবে ওর পারফরম্যান্স দলে প্রতিনিয়ত ওর জায়গা পাওয়াকে সঠিক প্রমাণ করবে। নিঃসন্দেহে ও এখনও অবধি যেমন পারফর্ম করেছে তার থেকে অনেক ভাল পারফর্ম করতে হবে ওকে।'

রফরম্য'

বন্ধ করুন