বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > DC-র এই দুই ফাস্ট বোলারকে বর্তমান সময়ে বিশ্বের অন্যতম সেরা বললেন SRH অধিনায়ক
এনরিখ নরকিয়া এবং কাগিসো রাবাডার প্রশংসায় পঞ্চমুখ কেন। ছবি: পিটিআই
এনরিখ নরকিয়া এবং কাগিসো রাবাডার প্রশংসায় পঞ্চমুখ কেন। ছবি: পিটিআই

DC-র এই দুই ফাস্ট বোলারকে বর্তমান সময়ে বিশ্বের অন্যতম সেরা বললেন SRH অধিনায়ক

  • টসে জিতে প্রথমে ব্যাট করতে নামলে ডেভিড ওয়ার্নারকে শূন্য রানে ফিরিয়ে হায়দরাবাদকে প্রথম ধাক্কাটা দেন নরকিয়া। এর পর দলের ২৯ রানের মাথায় ঋদ্ধিমান সাহাকে ফেরান রাবাডা। শুরুতেই ২ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় উইলিয়ামসনের দল।

এনরিখ নরকিয়া এবং কাগিসো রাবাডাকে নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। তাঁর মতে, নরকিয়া এবং রাবাডা হলেন বর্তমান সময়ে বিশ্বের সেরা দুই ফাস্ট বোলার। বুধবার হায়দরাবাদের বিরুদ্ধে দিল্লি ক্যাপিটালসের ৮ উইকেটে বড় জয়ের পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে এই দুই বোলারেরই।

ম্যাচের পর হায়দরাবাদ অধিনায়ক বলেছেন, ‘ওরা (রাবাডা এবং নরকিয়া) আন্তর্জাতিক পর্যায়ে অসাধারণ। এই মুহূর্তে দু'জন সেরা ফাস্ট বোলার, যারা আমাদের চাপে ফেলছে।’ টসে জিতে প্রথমে ব্যাট করতে নামলে ডেভিড ওয়ার্নারকে শূন্য রানে ফিরিয়ে হায়দরাবাদকে প্রথম ধাক্কাটা দেন নরকিয়া। এর পর দলের ২৯ রানের মাথায় ঋদ্ধিমান সাহাকে ফেরান রাবাডা। শুরুতেই ২ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় উইলিয়ামসনের দল।

এর পরে রাবাডা ফেরান মণিশ পাণ্ডে এবং আব্দুল সামাদকে। কেদার যাদবকে ফেরান নরকিয়া। ৪ ওভার বল করে ১২ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন নরকিয়া। রাবাডা ৪ ওভার বল করে ৩৭ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন। ম্যাচের সেরা হয়েছেন নরকিয়া।

যে কারণে উইলিয়ামসন বলেছেন, ‘ওরাই আমাদের লড়াইটা কঠিন করেছে। যদি আমরা প্রথম উইকেট শুরুতেই না হারাতাম, তা হলে হয়তো অন্য রকম কিছু ঘটতে পারত। তবে দিল্লি অসাধারণ ক্রিকেট খেলেছে। আমাদের খেলায় আরও মনোনিবেশ করতে হবে। সেই সঙ্গে উন্নতিও করতে হবে।’

বন্ধ করুন