বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: করোনা পজিটিভ SRH-এর টি নটরাজন, দিল্লি ম্যাচ খেলা হবে? ফের ভেস্তে যাবে না তো আইপিএল?
টি নটরাজন। ছবি- আইপিএল।
টি নটরাজন। ছবি- আইপিএল।

IPL 2021: করোনা পজিটিভ SRH-এর টি নটরাজন, দিল্লি ম্যাচ খেলা হবে? ফের ভেস্তে যাবে না তো আইপিএল?

  • নটরাজনের সান্নিধ্যে আসা সানরাইজাইজার্সের আরও ছ'জনকে আইসোলেশনে পাঠানো হয়েছে। 

আইপিএল ২০২১-এর আমিরশাহি লেগেও করোনার হানা। এবার করোনা সংক্রমণ ধরা পড়ল সানরাইজার্স হায়দরাবাদ শিবিরে।

সানরাইজার্সের তারকা পেসার টি নটরাজন করোনা আক্রান্ত চিহ্নিত হয়েছেন। ফরে তাঁকে তড়িঘড়ি আইসোলেশনে পাঠানো হয়েছে। চিহ্নিত করা হয়েছে তাঁর সান্নিধ্যে আসা আরও ছ'জনকে, যাঁদের মধ্যে একজন ক্রিকেটারও রয়েছেন। তাঁদেরও নিভৃতবাসে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

নিভৃতবাসে পাঠানো হয়েছে অল-রাউন্ডার বিজয় শঙ্কর, টিম ম্যানেজার বিজয় কুমার, ফিজিও শ্যাম সুন্দর, টিম ডাক্তার অঞ্জনা, লজিস্টিক ম্যানেজার তুষার খেড়কর ও নেট বোলার পি গণেশনকে।

আইপিএলের তরফে বিজ্ঞপ্তি জারি করে নটরাজনের করোনা আক্রান্ত হওয়ার কথা জানানো হয়। সঙ্গে এও জানানো হয়েছে যে দলের বাকিদের করোনা রিপোর্ট নেগেটিভ। তাই পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে বুধবারের দিল্লি বনাম হায়দরাবাদ ম্যাচ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘রুটিন আরটি-পিসিআর টেস্টে সানরাইজার্স হায়দরাবাদের খেলোয়াড় টি নটরাজন করোনা পজিটিভ চিহ্নিত হয়েছেন। তিনি বাকিদের থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন। তাঁর কোনও উপসর্গ নেই। মেডিক্যাল টিম নটরাজনের সান্নিধ্যে আসা ৬ জনকে চিহ্নিত করেছে এবং তাঁদেরও আইসোলেশনে পাঠানো হয়েছে।'

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘নটরাজনের সান্নিধ্যে আসা ৬ জন-সহ বাকিদের আরটি-পিসিআর টেস্ট করা হয় স্থানীয় সময় সকাল ৫টায়। সকলের রিপোর্টই নেগেটিভ। ফলে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে আজ রাতের সানরাইজার্স বনাম দিল্লি ম্যাচ সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।’

বন্ধ করুন