বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: হাওয়ায় শরীর ভাসিয়ে সুচিথের অসামান্য ক্যাচ, স্তম্ভ সবাই- ভিডিয়ো
ক্য়াচ ধরার সময় শূন্যে সুচিথ। ছবি-স্ক্রিনগ্র্যাব।
ক্য়াচ ধরার সময় শূন্যে সুচিথ। ছবি-স্ক্রিনগ্র্যাব।

IPL 2021: হাওয়ায় শরীর ভাসিয়ে সুচিথের অসামান্য ক্যাচ, স্তম্ভ সবাই- ভিডিয়ো

  • পঞ্জাব কিংসের ব্যাটিং ইনিংসের ১৬তম ওভারে এই অসাধারণ ক্যাচটি ধরে দীপক হুডাকে সাজঘরে ফেরান সুচিথ।

শনিবার রাতে আইপিএলে লিগ তালিকায় শেষ দুই স্থানে থাকা পঞ্জাব কিংস এবং সানরাইজার্স হায়দরাবাদ একে অপরের মুখোমুখি হয়েছিল। ম্যাচে দুরন্ত বোলিংয়ের সুবাদে শারজায় মাত্র ১২৫ রান ডিফেন্ড করে পাঁচ রানে নিজেদের চতুর্থ জয় তুলে নেয় পঞ্জাব। এই ম্য়াচেই এক অনবদ্য ডাইভিং ক্যাচ ধরে তাক লাগিয়ে দেন সানরাইজার্সের জগদীশা সুচিত।

ম্যাচের ১৬ নম্বর ওভারে ধুঁকতে থাকা পঞ্জাবের রানের গতি বাড়ানোয় সচেষ্ট দীপক হুডা জেসন হোল্ডারের বল বড় শট খেলার চেষ্টা করেন। তবে বলে ঠিকমতো সংযোগ না হওয়ায় শর্ট এক্সট্রা কভারে দাঁড়িয়ে থাকা সুচিথের খুব বেশি ওপর দিয়ে শটটা মারতে পারেননি হুডা। ওভারের চতুর্থ বলে দারুণভাবে নিজের শরীরের প্রতিটা পেশি স্ট্রেচ করে বাঁ-হাতে এক অনবদ্য ক্যাচ লুফে নেন পরিবর্ত হিসাবে মাঠে নামা সুচিথ। ১০ বলে ১৩ রান করেই সাজঘরে ফিরতে হয় হুডাকে।

দুর্দান্ত ক্যাচে স্বভাবতই গোটা সানরাইজার্স দল থেকে শুরু করে ডাগ আউট, সকলেই সুচিতকে অভিনন্দন জানিয়ে ক্যাচের প্রশংসায় করতালি দেন। সেই সময় ধারাভাষ্য দেওয়া ইয়ন বিশপও ক্যাচ দেখে নিজের উচ্ছ্বাস চেপে রাখতে পারেননি। তিনি বলেন, দুর্দান্ত! গোটা আইপিএলে এর থেকে ভাল কিছু দেখতে পাওয়া সম্ভব নয়। তবে সুচিথের ক্যাচ ও জেসন হোল্ডারের অলরাউন্ড পারফরম্য়ান্সও সানরাইজার্সকে জয়ের পথে ফেরাতে ব্য়র্থ হয়। মরশুমের অষ্টম পরাজয়ের সঙ্গে সঙ্গেই টুর্নামেন্টের শেষ চারের দৌড় থেকে ছিটকে যায় নিজামের শহরের ফ্রাঞ্চাইজি।

বন্ধ করুন