বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: SRH-কে মরশুমের প্রথম ম্যাচ জিতিয়ে নিজের চোটের আপডেট দিলেন উইলিয়ামসন
ম্যাচের শেষে রাহুলের সঙ্গে সৌজন্য বিনিময় উইলিয়ামসনের। ছবি- আইপিএল।
ম্যাচের শেষে রাহুলের সঙ্গে সৌজন্য বিনিময় উইলিয়ামসনের। ছবি- আইপিএল।

IPL 2021: SRH-কে মরশুমের প্রথম ম্যাচ জিতিয়ে নিজের চোটের আপডেট দিলেন উইলিয়ামসন

  • টুর্নামেন্টে ভালো ফল করার বিষয়ে আশাবাদী সানরাইজার্সের কিউয়ি তারকা।

শুভব্রত মুখার্জি

আইপিএল ২০২১ সালে একেবারেই ভালো ফর্মে ছিল না ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ দল। তারা তাদের প্রথম তিনটে ম্যাচেই হারের মুখ দেখেছিল। তবে চতুর্থ ম্যাচে এসে তাদের ভাগ্যটা বদলেছে। পঞ্জাবের বিরুদ্ধে বড় জয় পেয়ে তারা নিজেদের প্রথম ম্যাচ জয় সম্পন্ন করেছে।

চেন্নাইতে পঞ্জাবের বিরুদ্ধে ৯ উইকেটে জয়লাভ করেছে তারা। ১২০ রান তাড়া করতে নেমে ওয়ার্নার এবং বেয়ারস্টোর জুটিতে প্রথম উইকেটে ওঠে ৭৩ রান। ওয়ার্নার ৩৭ রানে আউট হন। এরপরে ব্যাট করতে আসেন উইলিয়ামসন। প্রসঙ্গত এটি এই মরশুমের আইপিএলে তাঁর প্রথম ম্যাচ। ১৯ বলে ১৬ রানের ইনিংস খেলে অপরাজিত থেকে দলকে কাঙ্খিত জয় এনে দেন। বেয়ারস্টো অপরাজিত থাকেন ৬৩ রানে।

উইলিয়ামসন আসার ফলে ওয়ার্নারের দল কিছুটা হলেও ব্যাটিংয়ে গভীরতা পেয়েছে। চোটের কারণে সে খেলতে না পারার ফলে প্রথম তিন ম্যাচে হায়দরাবাদের ব্যাটিং যথেষ্ট অসুবিধায় পড়েছে বারবার। ম্যাচের পরে নিজের চোটের বিষয়ে বলতে গিয়ে উইলিয়ামসন জানান, 'আমার কনুইতে স্বল্প চোট রয়েছে। তবে এখন অনেকটাই স্বস্তি অনুভব করছি। প্রথম সুযোগ পেয়ে আমি খুশি। আমরা আমাদের পূর্ববর্তী ম্যাচগুলো থেকে শিক্ষা নিয়েছি। অনেক দল এখনও তাদের সঠিক ব্যালান্সটা খুজছে। আমার মনে হয় আমরা টুর্নামেন্টে ভালো ফল করতে পারব।'

বন্ধ করুন