বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: করোনা আক্রান্ত ঋদ্ধিমান সাহা, পজিটিভ দিল্লির অমিত মিশ্রও!

ঘোর অনিশ্চয়তায় আইপিএলের ভবিষ্যৎ। শুধু কলকাতা নাইট রাইডার্স বা চেন্নাই সুপার কিংসেই নয়, বরং করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ল আরও দু'টি ফ্র্যাঞ্চাইজির অন্দরমহলে। সানরাইজার্স হায়দরাবাদের তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা করোনা পজিটিভ চিহ্নিত হয়েছেন বলে খবর। দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্রও করোনা আক্রান্ত হয়েছেন বলে শোনা যাচ্ছে।

মঙ্গলবারই দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নামার কথা সানরাইজার্স হায়দরাবাদের। ম্যাচেক কয়েক ঘণ্টা আগে ঋদ্ধির করোনা আক্রান্ত হওয়ার খবর মেলায় আপাতত বাতিল হতে চলেছে মঙ্গলবারের ম্যাচ, এমনটাই মনে করা হচ্ছে।

কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়র করোনা পজিটিভ হওয়ার পর স্থগিত হয়েছে কেকেআর বনাম আরসিবি ম্যাচ। তবে কলকাতা যেহেতু তার আগে দিল্লি ক্যাপিটালসের মুখোমুথি হয়, তাই দিল্লির দলরে প্রত্যেককে কোয়ারান্টাইনে থাকার নির্দেশ দিয়েছিল বিসিসিআই। আশঙ্কা ছিল যে, কলকাতার দুই ক্রিকেটারের কাছ থেকে সংক্রমণ ছড়াতে পারে দিল্লি শিবিরেও। সেই আশঙ্কাই খার্যত সত্যি প্রমাণিত হল বলা যায়। দিল্লি ক্যাপিটালসের অভিজ্ঞ স্পিনার অমিত মিশ্র করোনা আক্রান্ত হয়েছেন বলে অসমর্থিত সূত্রের খবর।

সুতরাং, এই নিয়ে তিনটি ফ্র্যাঞ্চাইজির মোট চারজন ক্রিকেটার করোনা আক্রান্ত হলেন। চেন্নাই সুপার কিংসের বোলিং কোচ বালাজিও করোনা পজিটিভ চিহ্নিত হয়েছেন।

বন্ধ করুন