বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: দুঃসময়েও হার মানতে নারাজ SRH অধিনায়ক ডেভিড ওয়ার্নার
হতাশ ডেভিড ওয়ার্নার। ছবি- পিটিআই। (PTI) (PTI)
হতাশ ডেভিড ওয়ার্নার। ছবি- পিটিআই। (PTI) (PTI)

IPL 2021: দুঃসময়েও হার মানতে নারাজ SRH অধিনায়ক ডেভিড ওয়ার্নার

  • সিএসকের বিরুদ্ধে অর্ধশতরান করেও সমালোচনার সম্মুখীন হতে হয় ডেভিড ওয়ার্নারকে। ৫৫ বলে ৫৭ রানের ইনিংসে কোন সময়ই ছন্দে দেখায়নি তাঁকে।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হেরে লিগ তালিকার তলানিতে সানরাইজার্স হায়দরাবাদ। ছয় ম্যাচের মধ্যে পাঁচটিতেই মিলেছে পরাজয়। এরই মাঝে দলের ম্যানেজমেন্টের সাথে মতবিরোধের কথা প্রকাশ্যে স্বীকার করে নেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তবে মুশকিল পরিস্থিতিতেও আশা ছাড়ছেন না ওয়ার্নার।

চেন্নাইয়ের বিরুদ্ধে নির্ধারিত বিশ ওভারে ১৭১ রানই করতে পারে সানরাইজার্স। জবাবে ব্যাট করতে নেমে নয় বল ও সাত উইকেট হাতে রেখে খুব সহজেই জয়ের লক্ষ্যে পৌঁছে যান মহেন্দ্র সিং ধোনির হলুদ বিগ্রেড। পরপর হারে বিধ্বস্ত হলেও আশাহত নন ওয়ার্নার। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তিনি লেখেন, ‘পরাজয় কষ্টদায়ক এবং আমাদের দলের জন্য সময়টা ভাল যাচ্ছে না। তবে আমরা যোদ্ধা। কোন পরিস্থিতিতেই আমরা হার মানব না এবং শেষ অবধি লড়াইটা চালিয়ে যাব।’

দলের পাশাপাশি অর্ধশতরান করেও সমালোচনার সম্মুখীন হতে হয় ওয়ার্নারকে। ৫৫ বলে ৫৭ রানের ইনিংসে কোন সময়ই ছন্দে দেখায়নি তাঁকে। অত্যাধিক ধীর গতিতে খেলার পর আউট হয়ে যাওয়ার ফলেই তাঁর দিকে ধেয়ে আসে সমালোচনা। পাশাপাশি দলের ম্যানেজমেন্ট যে তাঁকে জানিয়ে সব সিদ্ধান্ত নেয় না, তা আগেই স্পষ্ট করে দিয়েছেন ওয়ার্নার। মাঠে হোক বা মাঠের বাইরে সবদিকেই সমস্যায় নিজামের শহরের ফ্রাঞ্চাইজ। তাহলে কি তিক্ততার সাথেই শেষের শুরু হয়ে গিয়েছে ওয়ার্নারের সানরাইজার্স সফরের? ইঙ্গিত তেমনই।

বন্ধ করুন