বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: আইপিএলের সবচেয়ে মূল্যবান প্লেয়ার হিসেবে কাকে বেছেন নিলেন শ্রীকান্ত?
কৃষ্ণমাচারি শ্রীকান্ত।
কৃষ্ণমাচারি শ্রীকান্ত।

IPL 2021: আইপিএলের সবচেয়ে মূল্যবান প্লেয়ার হিসেবে কাকে বেছেন নিলেন শ্রীকান্ত?

  • মুম্বই ইন্ডিয়ান্সকে ১৫০ রানে আটকে দিলেও শেষ রক্ষা করতে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ। ১৩৭ রানে অল আউট হয়ে যায় তারা।

আইপিএলের সবচেয়ে মূল্যবান প্লেয়ার হিসেবে ভারতের প্রাক্তন ক্রিকেটার কৃষ্ণমাচারি শ্রীকান্ত বেছে নিলেন রশিদ খানকে। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আফগানিস্তানের এই বোলার হয়তো কোনও উইকেট পাননি। কিন্তু পরিষ্কার দেখা গিয়েছে, তাঁর সুপার স্পেলে রীতিমতো চাপে পড়ে গিয়েছিলেন মুম্বই ব্যাটসম্যানরা। তাঁকে খেলতে বেশ সমস্যা হচ্ছিল তাঁদের। যে কারণে তাঁর চার ওভারে মাত্র দু'টি চার মারতে পেরেছিল মুম্বই। ৪ ওভারে ২২ রান দেন রশিদ।

একটি টুইটে শ্রীকান্ত লিখেছেন, ‘আইপিএলে সবচেয়ে মূল্য়বান প্লেয়ার তুমিই (রশিদ) হবে। অসম্ভব ভাল তোমার বোলিং। যার সাহায্যে সানরাইজার্স হায়দরাবাদ ১৫০ রানে মুম্বই ইন্ডিয়ান্সকে আটকে দিতে সক্ষম হয়েছে। চিপক ক্রমশ উত্তেজনাপূর্ণ ম্যাচের কেন্দ্রস্থল হয়ে উঠছে।’

মুম্বইকে ১৫০ রানে আটকে দিলেও শেষ রক্ষা করতে পারেনি হায়দরাবাদ। শুরুটা অবশ্য জনি বেয়ারস্টো এবং ডেভিড ওয়ার্নার খুবই ভাল করেছিলেন। কিন্তু বেয়ারস্টো আউট হওয়ার পর থেকেই ব্যাটিং লাইনআপে ভাঙন ধরে হায়দরাবাদের। মিডল অর্ডারে অভিজ্ঞতার অভাব স্পষ্ট ছিল। ওয়ার্নারের পাশে দাঁড়ানোর মতো আর কাউকেই পাওয়া যায়নি। আর সানরাইজার্স অধিনায়ক আউট পর তো একেবারেই খড়কুটোর মতো উড়ে যায় হায়দরাবাদের ব্যাটসম্যানরা। ১৩৭ রানে অল আউট হয়ে যায় তারা।

বন্ধ করুন