বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কোটি টাকার খেলোয়াড়! DC তারকার পারফরম্যান্সে আপ্লুত সুনীল গাভাসকর
সুনীল গাভাসকর। ছবি: পিটিআই (PTI)
সুনীল গাভাসকর। ছবি: পিটিআই (PTI)

IPL 2021: কোটি টাকার খেলোয়াড়! DC তারকার পারফরম্যান্সে আপ্লুত সুনীল গাভাসকর

  • দিল্লির পাশাপাশি বছরের শেষে অনুষ্ঠিত হওয়া টি টোয়েন্টি বিশ্বকাপের আগে তাঁর এই ফর্ম যে ভারতীয় দলকেও আশ্বাস দেবে তা বলার অপেক্ষা রাখে না।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ৪৭ বলে ৬৯ রানের ইনিংস খেলে জয় এনে দিয়েছেন দলকে। তাঁর পুরো ইনিংস জুড়েই ছিল পরিপক্কতার পরিচয়। অপরাজিত ইনিংসের সুবাদে ফের এ মরশুমের আইপিএলে রানের তালিকায় শিখরে ধাওয়ান। তাঁর ইনিংসে মুগ্ধ সর্বকালের অন্যতম সেরা ব্যাটসম্যান ও ধারাভাষ্যকার সুনীল গাভাসকর।

‘কোটি টাকার’ ধাওয়ানের ইনিংসে অভিভূত গাভাসকর দিল্লি দলের ওপেনারকে প্রশংসায় ভরিয়ে দিলেন। ম্যাচের পর আইপিএলের সম্প্রচারক স্টার স্পোটর্সকে তিনি জানান, ‘মরশুমের শুরু থেকেই ও (ধাওয়ান) দুর্ধর্ষ ফর্মে রয়েছে। অনেক সময় ব্যাটসম্যানরা এমন মধুর ফর্মে থাকলে সবকিছুকে হালকাভাবে নিতে শুরু করে। তবে ওর মধ্যে বিন্দুমাত্রও এমন মনোভাব আমার চোখে পড়েনি। ও যে শটগুলি খেলছে সেগুলি টেস্ট হোক বা ওয়ান ডে, ও সবেতেই খেলে থাকে এবং ওকে ওই শটগুলোই রান করতে সাহায্য করে। সত্যি বলতে ও এখন কোটি টাকার স্বপ্নের ফর্মে রয়েছে।’

পঞ্জাবের বিরুদ্ধে শেষ অবধি মাঠে অপরাজিত থেকে দলকে জয় এনে দিয়েছেন ধাওয়ান। পাশাপাশি করে ফেলেছেন মরশুমের তৃতীয় অর্ধশতরানও। প্রতি ম্যাচেই ধারাবাহিকভাবে ভাল খেলছেন। দিল্লির পাশাপাশি বছরের শেষে অনুষ্ঠিত হওয়া টি টোয়েন্টি বিশ্বকাপের আগে ধাওয়ানের এই ফর্ম যে ভারতীয় দলকেও আশ্বাস দেবে তা বলার অপেক্ষা রাখে না।

বন্ধ করুন