বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: সুনীল গাভাস্করের আইপিএল টিমে কারা জায়গা করে পেলেন জানেন?
সুনীল গাভাস্কর।
সুনীল গাভাস্কর।

IPL 2021: সুনীল গাভাস্করের আইপিএল টিমে কারা জায়গা করে পেলেন জানেন?

  • সুনীল গাভাস্কর নিজের সেরা একাদশ বাছতে গিয়ে সবার আগে বেছে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনিকে। মাহিকে তিনি উইকেটরক্ষক ব্যাটসম্যানের পাশাপাশি অধিনায়কের দায়িত্বও দিয়েছেন।

আইপিএলে নিজের পছন্দের সর্বকালের সেরা দল বেছে নিলেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কর। যে দলের অধিনায়ক তিনি বেছে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনিকে। আর কয়েক দিনে পরেই ফের দেশের মাটিতে বসতে চলেছে ২০২১ আইপিএলের আসর। তার কয়েক দিন আগেই গাভাস্করের কাছে এক অভিনব আব্দার করা হয়। বলা হয়, তিনি যেন তাঁর পচ্ছন্দের সর্বকালের সেরা আইপিএল দল গঠন করেন।

ভক্তদের জন্য নিজের সেরা দল বাছতে বেশি দেরি করেননি গাভাস্কর। ১৯৮৩ বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য নিজের সেরা একাদশ বাছতে গিয়ে সবার আগে বেছে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনিকে। মাহিকে তিনি উইকেটরক্ষক ব্যাটসম্যানের পাশাপাশি অধিনায়কের দায়িত্বও দিয়েছেন।

তাঁর দলে জায়গা পেয়েছেন পাঁচ আইপিএল জয়ী দলের বর্তমান অধিনায়ক রোহিত শর্মা। তাঁর সঙ্গে বিধ্বংসী ব্যাটসম্যান ক্রিস গেইলকে নিজের দলে রেখেছেন সুনীল গাভাস্কর। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সঙ্গে তিনি বেছে নিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলিকেও। এ ছাড়াও তাঁর দলে জায়গা পেয়েছেন চেন্নাই সুপার কিংসের সুরেশ রায়না, আরসিবির ‘মিস্টার ৩৬০’ এবি ডি'ভিলিয়ার্স। সিএসকের অন্যতম অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার পাশপাশি সুনীল গাভাস্করের দলে জায়গা পেয়েছেন কলকাতা নাইট রাইডার্সের মিসট্রি স্পিনার সুনীল নারিন। 

পেস বোলারের জায়গায় পাকাপাকি ভাবে থাকছেন সানরাইজার্স হায়দরাবাদের ভুবনেশ্বর কুমার ও মুম্বই ইন্ডিয়ান্সের জসপ্রীত বুমরাহ। দ্বাদশ প্লেয়ার হিসাবে সুনীলের পছন্দ মুম্বই ইন্ডিয়ান্সের ইয়র্কার স্পেসালিস্ট লাসিথ মালিঙ্গাকে।

সুনীল গাওস্কারের পছন্দের আইপিএল একাদশ:

মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক-অধিনায়ক), রোহিত শর্মা, ক্রিস, গেইল, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, সুরেশ রায়না, এবি ডি'ভিলিয়ার্স, রবীন্দ্র জাদেজা, সুনীল নারিন, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাহ।

বন্ধ করুন