বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: মাহির ভবিষ্যদ্বাণী সঠিক প্রমণিত, মুগ্ধ কিংবদন্তি গাভাসকর
মাহিতে মুগ্ধ লিটল মাস্টার (ফাইল ছবি- আইপিএল)
মাহিতে মুগ্ধ লিটল মাস্টার (ফাইল ছবি- আইপিএল)

IPL 2021: মাহির ভবিষ্যদ্বাণী সঠিক প্রমণিত, মুগ্ধ কিংবদন্তি গাভাসকর

সোমবার চলতি আইপিএল-এর ১২তম ম্যাচের একটা ঘটনা মাহির প্রতি ভালবাসাটা দ্বিগুন করে দিয়েছে। সুনীল গাভাসকর জানিয়েছেন, মাহি তাঁকে আরও একবার মুগ্ধ করল। 

মহেন্দ্র সিং ধোনিতে নতুন করে মুগ্ধ হলেন কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কর। এমনিতেই এমএস ধোনির ক্রিকেট রণকৌশল নিয়ে কেউ কোনও দিনও প্রশ্ন করতে পারবেন না। চেন্নাই সুপার কিংস(CSK)–এর অধিনায়কের বুদ্ধি আর গেম রিডিং বাকি অনেকের থেকে আলাদা। এই সত্যটা আরও একবার প্রমাণিত হল। হল। সোমবার চলতি আইপিএল-এর ১২তম ম্যাচের একটা ঘটনা মাহির প্রতি ভালবাসাটা দ্বিগুন করে দিয়েছে। সুনীল গাভাসকর জানিয়েছেন, মাহি তাঁকে আরও একবার মুগ্ধ করল। 

ওয়াংখাড়ে স্টেডিয়ামে সোমবার CSK vs RR ম্যাচে প্রথমে ব্যাট করে ১৮৮ রান তোলে চেন্নাই সুপার কিংস। জবাবে ব্যাট করতে নেমে ১৪৩ রানেই শেষ হয়ে যায় রাজস্থান রয়্যালসের ইনিংস। তবে একটা সময় দুরন্ত ব্যাট করছিলেন রাজস্থানের জোস বাটলার। মাত্র ৩৫ বলে ৪৯ রানের ইনিংস খেলেন তিনি। সকলে যখন ভাবতে থাকে এবার হয়তো চেন্নাইয়ের হাতে থেকে ম্যাচ বেরিয়ে গেছে, তখনই একটি ঘটনায় ম্যাচের ছবি বদলে যায়। আর সেই ঘটনা আগে থেকে বুঝে গিয়েছিলেন মাহি, তাতেই মুগ্ধ সুনীল। 

ঘটনার সুত্রপাত হয়েছিল ম্যাচের দ্বিতীয় ইনিংসের ১০ ওভারের মাথায়। তখন বল করছিলেন CSK এর রবীন্দ্র জাদেজা। সেই ওভারে জাদেজার একটি বলে মিড উইকেটের উপর দিয়ে ছক্কা হাকান বাটলার। বল মাঠে বাড়িয়ে চলে যায় ও সেটা পাওয়ায় যায় না। বাধ্য হয়ে আম্পায়ার নতুন বল নিয়ে আসেন। তখনই মাহি জাদেজাকে বলেন চিন্তা করিস না, বল পাল্টেছে। নতুন বল এসেছে, এটা শুকনো রয়েছে, বল ঘুরবেই। আর যেমন বলা তেমন কাজ। এমনটাই হল ম্যাচের ১২তম ওভারে। সেই ওভারের প্রথম বলেই বাটলারের উইকেট তুলে নেন জাদেজা। ঘুরে যায় ম্যাচের চিত্রনাট্য। ৪৫ রানে জয়ী হয় চেন্নাই। 

ধোনির এই বক্তব্য ও ভবিষ্যদ্বাণী, স্টাম্পে থাকা মাইক্রোফোনের মাধ্যমে সকলে শুনতে পান। শুনতে পান সুনীল গাভাসকরও। পরে এই ঘটনার বর্ণনা দিতে গিয়ে সুনীল মাহির প্রশংসায় ভরিয়ে দেন।

বন্ধ করুন