বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: প্ল্যান অনুযায়ী কোহলিকে আউট করে পরিতৃপ্ত টিমম্যান নারিন
আরসিবি ম্যাচের পর নিজের জেতা ট্রফি নিয়ে পোজ নারিনের। ছবি- টুইটার (@KKRiders)।
আরসিবি ম্যাচের পর নিজের জেতা ট্রফি নিয়ে পোজ নারিনের। ছবি- টুইটার (@KKRiders)।

IPL 2021: প্ল্যান অনুযায়ী কোহলিকে আউট করে পরিতৃপ্ত টিমম্যান নারিন

  • আরসিবির বিরুদ্ধে নারিন চার উইকেট নেওয়ার পাশপাশি ব্যাট হাতে মহামূল্যবান ২৬ রানও করেন।

এলিমিনেটরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে পরাস্ত করে দ্বিতীয় কোয়ালিফায়ারে নিজেদের জায়গা পাকা করে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। আরসিবির বিরুদ্ধে জয়ে ব্যাট-বল হাতে প্রধান কারিগর সুনীল নারিন। বল হাতে চার উইকেটের পাশপাশি ব্যাট হাতেও ১৫ বলে ২৬ রানের নারিনের ঝোড়ো ইনিংসের সুবাদেই কেকেআর ম্যাচ জিতে নেয়।

প্রতিপক্ষের সেরা তিন ব্যাটার এবি ডি'ভিলিয়র্স, বিরাট কোহলি এবং গ্লেন ম্যাক্সওয়েল, তিনজনের উইকেট নেওয়ার কৃতিত্বই এদিন নারিনের দখলে। তবে তিন মহারথীর মধ্যে কার উইকেট নিয়ে তিনি সবথেকে খুশি হয়েছেন জানতে চাইলে নারিন অকপটে বিরাট কোহলির উইকেটটিই বাছেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি বলেন, ‘আমি সবকটি উইকেট নিয়েই আনন্দিত হয়েছি। তবে বিশেষ করে বিরাট কোহলিকে আগে সাজঘরে ফিরিয়ে রান রোখাটাই আমার প্রধান লক্ষ্য ছিল। দলের কাজে আসতে পেরে আমি খুশি। তবে জয়ের কৃতিত্বটা গোটা দলের। সকলেই ব্যাট ও বল হাতে যোগদান দেওয়াতেই জয় এসেছে।’

কেকেআরের হয়ে বহুদিন ধরেই বহু ম্যাচ একা হাতে জিতিয়েছেন নারিন। তবে ক্যারিবিয়ান তারকার মাঝের সময়টা বেশ চ্যালেঞ্জিং ছিল। তাঁর বোলিং অ্যাকশান আইসিসি দ্বারা ব্যান হওয়ার পর অনেক কসরত করে ফের ময়দানে ফিরতে হয় নারিনকে। নিজের নতুন অ্যাকশনে এখনও পুরোপুরি সরগড় হয়নি বলেই জানান নারিন। ‘আমি ধীরে ধীরে আগের ধার ফিরে পাচ্ছি। তবে পুরোপুরি আগার জায়গায় যেতে গেলে এখনও বেশ খানিকটা পথ অতিক্রম করতে হবে। কেকেআর এখানে আমায় বেশ মদত করেছে। তবে এখনও আমায় আরও খাটতে হবে যাতে বড় বড় টুর্নামেন্টগুলিতে আমি নিজের সেরাটা দিতে পারি।’ দাবি নারিনের। তবে যাই হোক, দিনের শেষে নারিন আজও ম্যাচ উইনার।

বন্ধ করুন