বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: আট ম্যাচে সাত হার, সর্বকালীন সবচেয়ে খারাপ শুরুর তালিকায় KKR-র পাশে SRH
ম্যাচ শেষে দুই দলের অধিনায়ক পন্ত ও উইলিয়ামসন। ছবি- আইপিএল।
ম্যাচ শেষে দুই দলের অধিনায়ক পন্ত ও উইলিয়ামসন। ছবি- আইপিএল।

IPL 2021: আট ম্যাচে সাত হার, সর্বকালীন সবচেয়ে খারাপ শুরুর তালিকায় KKR-র পাশে SRH

  • দিল্লির বিরুদ্ধে আট উইকেটে ম্যাচ হারে সানরাইজার্স হায়দরাবাদ।

এবারের আইপিএলে নজির গড়ার পালা অব্যাহত সানরাইজার্স হায়দরাবাদের। তবে দুর্ভাগ্যবশত সেই নজির গর্বের নয়, বরং চরম লজ্জার। আইপিএলের প্রথম ভাগে হতশ্রী পারফরম্যান্সের পর মরুশহরেও দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হার দিয়েই দ্বিতীয় ভাগ শুরু করতে হল কেন উইলিয়ামসনদের।

এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন সানরাইজার্স অধিনায়ক উইলিয়ামসন। তবে অনেকে প্রথম ভাগের ছবিই পুনরায় চোখে পড়ে। আবারও ব্যাটিং ব্যর্থতায় নির্ধারিত বিশ ওভারে মাত্র ১৩৪ রানই করতে পারে সানরাইজার্স। জবাবে ১৩ বল ও আট উইকেট হাতে রেখে খুব সহজেই ম্যাচ জিতে নেয় ঋষভ পন্তের দিল্লি। এই হারের ফলে লিগ তালিকায় সবার নীচেই রইল সানরাইজার্স। প্রসঙ্গত, এটি এই মরশুমে উইলিয়ামসনদের সপ্তম হার। দিল্লির বিরুদ্ধে হেরে আইপিএলের ইতিহাসে সর্বকালীন সবচেয়ে খারাপভাবে শুরু করা দলগুলির অযাচিত তালিকায় সামিল হয়ে গেল নিজামের শহরের ফ্রাঞ্চাইজি। 

এর আগে ২০০৯ সালে কলকাতা নাইট রাইডার্স, তার পরের মরশুমে পঞ্জাব কিংস (সেই সময় কিংস ইলেভেন পঞ্জাব), ২০১৩ সালে দিল্লি ক্যাপিটালস ও দুবছর আগে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও নিজেদের প্রথম আট ম্যাচের মধ্যে সাতটিতে হারে। শেষ ছয় ম্যাচে জয়ের রাস্তায় ফিরে প্লে-অফে না হোক, অন্তত নিজেদের হারানো সম্মান ফিরে পাওয়ার লক্ষ্যে নিশ্চয়ই বদ্ধপরিকর হবে অরেঞ্জ আর্মি।

বন্ধ করুন