বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: দুর্দাশা অব্যাহত SRH-র, DC-র বিরুদ্ধে হেরে অযাচিত ব্যক্তিগত নজির গড়লেন উইলিয়ামসনরা
সানরাইজার্স হায়দরাবাদ দল। ছবি- সানরাইজার্স হায়দরাবাদ।
সানরাইজার্স হায়দরাবাদ দল। ছবি- সানরাইজার্স হায়দরাবাদ।

IPL 2021: দুর্দাশা অব্যাহত SRH-র, DC-র বিরুদ্ধে হেরে অযাচিত ব্যক্তিগত নজির গড়লেন উইলিয়ামসনরা

  • আট উইকেট ও ১৩ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় দিল্লি ক্যাপিটালস।

মরুশহরে আইপিঅএলে নামার আগে টেবিলের একেবারে দুই প্রান্তে ছিল দিল্লি ক্যাপিটালস এবং সানরাইজার্স হায়দরাবাদ। মরুশমের দ্বিতীয় ভাগে লাস্টবয় হায়দরাবাদ ভাগ্য বদলের আশা নিয়ে মাঠে নামলেও দুই দলের ব্যবধানটা স্পষ্টই চোখে পড়ল সকলের। আট উইকেট ও ১৩ বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয় দিল্লি ক্যাপিটালস।

টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেও প্রথমেই দুই ওপেনার ডেভিড ওয়ার্নার এবং ঋদ্বিমান সাহাকে হারিয়ে চাপে পড়ে যায় নিজামের শহরের ফ্রাঞ্চাইজি। আব্দুল সামাদ ও রশিদ খান ব্যাট হাতে কিছুটা লড়াই করলেও মাত্র ১৩৪ রানেই থেমে যায় কেন উইলিয়ামসনের দলের গাড়ি। জবাবে দাপুটে ব্যাটিং করে দিল্লিকে জয় এনে দেন ঋষভ পন্ত, শ্রেয়স আইয়াররা।

এই পরাজয়ের ফলে লিগ লাস্ট বয় হয়েই থাকতে হল হায়দরাবাদকে। পাশপাশি এক অযাচিত ব্যক্তিগত নজিরও গড়ে ফেলল উইলিয়ামসনের দল। এই প্রথমবার আইপিএলের গ্রুপ পর্বে নিজামের শহরের ফ্রাঞ্চাইজিকে পরপর চারটি ম্যাচে পরাজয়ের মুখ দেখতে হল। প্রসঙ্গত, এই পরাজয়ের রানের শুরুটা হয়েছিল দিল্লির বিরুদ্ধেই। বাকি  মরশুমে হায়দরাবাদ আদৌও কামব্যাক করে নিজেদের সম্মান রক্ষা করতে পারে কি না, এখন সেটাই দেখার বিষয়। তাদের পরের ম্যাচ পঞ্জাব কিংসের বিপক্ষে।

বন্ধ করুন