বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ওয়ার্নারকে নেতৃত্ব থেকে ছেঁটে ফেলল SRH, বাকি মরশুমে হায়দরাবাদের অধিনায়ক উইলিয়ামসন
হতাশ ডেভিড ওয়ার্নার। ছবি- পিটিআই (PTI)
হতাশ ডেভিড ওয়ার্নার। ছবি- পিটিআই (PTI)

ওয়ার্নারকে নেতৃত্ব থেকে ছেঁটে ফেলল SRH, বাকি মরশুমে হায়দরাবাদের অধিনায়ক উইলিয়ামসন

  • টুর্নামেন্টের মাঝপথে ক্যাপ্টেন বদল সানরাইজার্স হায়দরাবাদের।

শুভব্রত মুখার্জি

ছাই চাপা আগুনটা ধিকি ধিকি করে জ্বলছিল অনেকদিন ধরেই। টিম ম্যানেজমেন্টের সঙ্গে বাড়ছিল দূরত্বও। আর তার ফলাফল পাওয়া গেল হাতে নাতেই। সানরাইজার্স হায়দরাবাদ দলের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হল বাঁ-হাতি অজি ব্যাটসম্যান তথা ওপেনার ডেভিড ওয়ার্নারকে। তার জায়াগায় মরশুমের বাকি ম্যাচগুলিতে অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হল নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনকে।

প্রসঙ্গত উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই হায়দরাবাদ টিম ম্যানেজমেন্টের সাথে একটা অম্ল-মধুর সম্পর্ক গড়ে উঠেছিল ওয়ার্নারের। সেকথা ওয়ার্নার গোপন রাখেননি একেবারেই। বিশেষ করে মনীশ পান্ডেকে প্রথম একাদশ থেকে বাদ দেওয়া নিয়ে নিজের উষ্মা গোপন করেননি তিনি। এই সিদ্ধান্ত তিনি যে নেননি, তাঁর উপর যে চাপিয়ে দেওয়া হয়েছিল, তা নিয়ে তিনি সরব হয়েছিলেন।

পরের ম্যাচে দলে ফিরেই ৬১ রানের এক অসাধারণ ইনিংস খেলে মনীশ তাঁর সমালোচকদের জবাব দিয়েছিলেন। ওয়ার্নার সেই ম্যাচে ৫৫ বলে ৫৭ রান করেছিলেন যা একেবারেই ওয়ার্নারসুলভ ইনিংস ছিল না। ফলে চিড় ধরা সম্পর্কের ফাটল আর ও বড় হয়ে দেখা দিয়েছিল।

নিজেদের অফিসিয়াল পেজে এক প্রেস বিবৃতিতে সানরাইজার্স হায়দরাবাদ জানিয়েছে, পরের ম্যাচে অর্থাৎ রাজস্থান ম্যাচ থেকেই বাকি মরশুমের জন্য দলের দায়িত্ব নেবেন কেন উইলিয়ামসন। দলে বিদেশি কম্বিনেশনের ক্ষেত্রে যে পরিবর্তন করা হবে তাঁর উল্লেখও করা হয়েছে। ফ্রাঞ্চাইজিকে বছরের পর বছর সার্ভিস দেওয়ার জন্য ডেভিডকে কুর্নিশ জানিয়ে বলা হয়েছে, ‘আশা করছি আগের মতোই মাঠ এবং মাঠের বাইরে ডেভিড ওয়ার্নার আমাদের যথাযথ সহায়তা করবেন।’

বন্ধ করুন