বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কীভাবে আক্রান্ত ধদ্ধিমান? কারণ খুঁজতে গিয়ে হয়রান SRH কর্তৃপক্ষ
ঋদ্ধিমান সাহা। ছবি- পিটিআই।
ঋদ্ধিমান সাহা। ছবি- পিটিআই।

IPL 2021: কীভাবে আক্রান্ত ধদ্ধিমান? কারণ খুঁজতে গিয়ে হয়রান SRH কর্তৃপক্ষ

  • এত সুরক্ষা সত্ত্বেও কীভাবে আক্রান্ত হলেন ঋদ্ধিমান, সেই নিয়ে ধন্দে সানরাইজার্স হায়দরাবাদ মেন্টর ভিভিএস লক্ষ্মণ।

করোনা আবহে একাধিক ক্রিকেটার সংক্রমিত হওয়ার পরই আইপিএল স্থগিত করার সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট নিয়ামক সংস্থা বিসিসিআই। সেই আক্রান্তদের তালিকায় ছিলেন বাংলার ঋদ্ধিমান সাহাও। এত সুরক্ষা সত্ত্বেও কীভাবে আক্রান্ত হলেন উইকেটরক্ষক, সেই নিয়ে ধন্দে সানরাইজার্স হায়দরাবাদ মেন্টর ভিভিএস লক্ষ্মণ।

টাইমস অফ ইন্ডিয়ার হয়ে কলম ধরে লক্ষ্মণ জানান, ‘ঋদ্ধির রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মাঠে নামার কথা ছিল। কিন্তু হঠাৎই ওর শরীর খারাপ লাগায় আমরা ওকে নিভৃতবাসে পাঠাই। আমাদের প্রার্থনা সত্ত্বেও ওর রিপোর্ট পজিটিভ আসে। আমরা এখনও বুঝতে পারছি না সবরকম সুরক্ষা সংক্রান্ত নিয়ামাবলী কঠোরভাবে মেনে চলার পরও ও কীভাবে আক্রান্ত হল।’ 

লক্ষ্মণ জানান আইপিএলের জৈব বলয় এবং সুরক্ষা নিয়ে তাঁদের সম্পূর্ণ আস্থা ছিল। কিন্তু কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংস ফ্রাঞ্চাইজির সদস্যদের আক্রান্ত হওয়ার খবর পাওযার পরই তাঁদের মধ্যে উদ্বেগের সৃষ্টি হয়। তবে বর্তমান পরিস্থিতিতে সকলের সুরক্ষার কথা মাথায় রেখে আইপিএল স্থগিত রাখার সিদ্ধান্তই সঠিক বলে মনে করছেন প্রাক্তন ভারতীয় তারকা ব্যাটসম্যান। টুর্নামেন্টের বাকি অংশ কোথায় এবং কবে খেলা হবে সেই বিষয়ে এখনও জটিলতা রয়েই গেছে। কিন্তু এ মরশুমে ভারতে যে আর আইপিএল খেলা হবে না তা একপ্রকার নিশ্চিত।

বন্ধ করুন