বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ‘টিম রুম’ ঘোরাতে গিয়ে গোপন তথ্য ফাঁস করলেন সূর্যকুমার, দেখুন ভিডিয়ো
এমআই-এর টিম রুমে সূর্যকুমার যাদব।
এমআই-এর টিম রুমে সূর্যকুমার যাদব।

IPL 2021: ‘টিম রুম’ ঘোরাতে গিয়ে গোপন তথ্য ফাঁস করলেন সূর্যকুমার, দেখুন ভিডিয়ো

  • মুম্বই ইন্ডিয়ান্স গত দু'বার পরপর আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। এ বারও যদি তাঁরা চ্যাম্পিয়ন হয়, তবে হ্যাটট্রিক করার রেকর্ড করবে।

মুম্বই ইন্ডিয়ান্সের টিম রুম দেখলে আপনার বাড়ির খুদে সদস্য কেন, আপনার নিজেরই সেখানে চলে যেতে ইচ্ছে করবে। সেখানে কী নেই, ক্রিকেট বাদ দিয়ে খেলার যাবতীয় সরঞ্জাম মজুত। এমন কী ভিডিয়ো গেমও রয়েছে।

মুম্বই ইন্ডিয়ান্সের সেই ‘টিম রুম’ ঘোরাতে গিয়ে সূর্যকুমার যাদব কিন্তু একেবারে দলের অন্দরের যাবতীয় রহস্য ফাঁস করে দিয়েছেন। সতীর্থ থেকে কোচ সকলের গোপন তথ্য প্রকাশ্যে নিয়ে এসেছেন।

এমআই-এর টিম রুমে খেলার যাবতীয় সরঞ্জাম মজুত। ইন্ডোর গেম খেলতে চান, বা আউটডোর, কোনও সমস্যা নেই। সব খেলারই সুযোগ রয়েছে। এই টিম রুমই মুম্বই ইন্ডিয়ান্সের কাছে ইশান কিষাণ জোন নামে পরিচিত। সূর্যকুমার বলছিলেন, ‘এই জোনে সবচেয়ে বেশি সময় কাটান ইশান কিষাণ। তাই এই জোনটা ইশান কিষাণ জোন।’ ক্রিকেটের বাইরে বেশির ভাগ সময়ে বিলিয়ার্ডস খেলতে দেখা যায় দলের ফিল্ডিং কোচ জেমস পামেন্টকে। তাই এটার নাম দেওয়া হয়েছে কমান্ডার জোন।

জাহির খান আর রবিন সিং নাকি আবার খুব ভাল টেবল টেনিস খেলেন। এমনটাই জানিয়েছেন সূর্যকুমার। সঙ্গে তিনি অবশ্য বলেছেন, ‘একদিন আমি ওদের হারাবই।’ দুই পাণ্ডিয়া ভাই হার্দিক এবং ক্রুনাল আবার কার রেসিং খেলতে সারাক্ষণ ব্যস্ত থাকেন। দুই ভাইয়ের মধ্যে মারাত্মক কম্পিটিশন চলে। ডার্ট ছুঁড়তে এক্সপার্ট জসপ্রীত বুমরাহ।

এর সঙ্গেই রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স ক্রিকেটারদের ছবির গ্যালারি। পরিবারকে যাতে মিস না করেন কেউ, তাই পরিবারের সঙ্গে ক্রিকেটারদের ছবি রাখা রয়েছে সেখানে। সেই সঙ্গে পাঁচ বার আইপিএল জয়ের মুহূর্তের ছবিও রাখা রয়েছে সেই গ্যালারিতে।

মুম্বই ইন্ডিয়ান্স গত দু'বার পরপর আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। এ বারও যদি তাঁরা চ্যাম্পিয়ন হয়, তবে হ্যাটট্রিক করার রেকর্ড করবে। সেই লক্ষ্যে ৯ এপ্রিল চিপকে নিজেদের অভিযান শুরু করছে তারা। প্রতিপক্ষ বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

বন্ধ করুন