বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ধোনিকে নিয়ে ফের মুখ খুললেন, এ বার কী বললেন CSK-এর সিইও
দলের প্রাণভ্রোমরা ধোনি। ছবি: এএনআই
দলের প্রাণভ্রোমরা ধোনি। ছবি: এএনআই

IPL 2021: ধোনিকে নিয়ে ফের মুখ খুললেন, এ বার কী বললেন CSK-এর সিইও

  • কিছুদিন আগেই সিএসকে-এর সিইও কাশি বিশ্বনাথন বলে দিয়েছিলেন, পরের বছরও তারা ধোনিকে অধিনায়ক হিসেবে রেখে দিতে চান। যদিও ধোনির পরের বছর আইপিএলে খেলা নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে।

চেন্নাই সুপার কিংসের সঙ্গে মহেন্দ্র সিং ধোনির নামটা যেন একেবারে ওতোপ্রতো ভাবে জড়িয়ে গিয়েছে। চেন্নাই থেকে যেন ধোনিকে আর আলাদাই করা যাবে না। ধোনির অনুরাগীরা তাঁকে ছাড়া চেন্নাই টিমের কথা ভাবতেই পারে না। শুধু কী অনুরাগী, চেন্নাই কর্তৃপক্ষও যে ধোনিতে একেবারে মুগ্ধ।

কিছুদিন আগেই সিএসকে-এর সিইও কাশি বিশ্বনাথন বলে দিয়েছিলেন, পরের বছরও তারা ধোনিকে অধিনায়ক হিসেবে রেখে দিতে চান। যদিও ধোনির পরের বছর আইপিএলে খেলা নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। 

বৃহস্পতিবার আবার নতুন করে ধোনিতে নিজের মুগ্ধতার কথা জানিয়েছেন কাশি বিশ্বনাথন। কলকাতা নাইট রাইডার্সকে হারানার পর  সিএসকে-এর সিইও বলেছেন, ‘চেন্নাইয়ের সাফল্যের সমস্ত কৃতিত্ব মহেন্দ্র সিং ধোনির। যে ভাবে ও টিমকে নেতৃত্ব দিচ্ছে অসাধারণ। ওর উপস্থিতিতেই অর্ধেক কাজ হয়ে যায়। ও হল দলের সম্পদ। বোঝা নয়। ও এ বারও সিএসকে-কে প্লে অফে তুলবে। এবং আরও একটি আইপিএল জিতবে।’

বুধবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ধোনি ৮ বলে ১৭ রান করেন ঠিকই, তবে চারে নেমে তিনি যে আত্মবিশ্বাস দেখান, তাতে অনেকেরই ধারণা আইপিএল যত গড়াবে, ততই সিএসকে অধিনায়ককে চেনা মেজাজ পাওয়া যাবে।

বন্ধ করুন