বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: SRH-এর বিরুদ্ধে নামার আগেই রাঁচি থেকে সুখবর পৌঁছল ধোনির কাছে
খুশির হাসি ধোনির, অবশেষে কোভিড মুক্ত তাঁর মা-বাবা।
খুশির হাসি ধোনির, অবশেষে কোভিড মুক্ত তাঁর মা-বাবা।

IPL 2021: SRH-এর বিরুদ্ধে নামার আগেই রাঁচি থেকে সুখবর পৌঁছল ধোনির কাছে

  • প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেছিল তারা। তার পর থেকে টানা চার ম্যাচে জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস।

অবশেষে স্বস্তির নিঃশ্বাস। মহেন্দ্র সিং ধোনির বাবা পান সিং এবং মা দেবকী সিং শেষ পর্যন্ত করোনাকে হারিয়ে সেই যুদ্ধে জয়ী হলেন। তাঁদের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে নামার আগেই এই সুখবর পেয়েছেন ধোনি। স্বভাবতই ফুরফুরে মেজাজে তিনি।

২১ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে নামার আগে ধোনির মা-বাবার করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। তাঁদের রাঁচির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসার পর কোভিড মুক্ত হন ধোনির মা-বাবা। বুধবার তাঁদের করোনা নেগেটিভ হওয়ার খবর জানা যায়।

মা-বাবার করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়েও রাঁচি যেতে পারেননি ধোনি। একেই আইপিএলে পরপর ম্যাচ রয়েছে। তার উপর একবার জৈব সুরক্ষা বলয় থেকে বের হলে ফের সাতদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। সে কারণেই ফোনের মাধ্যমে খোঁজখবর নেওয়া থেকে, মা-বাবার চিকিৎসার জন্য যাবতীয় ব্যবস্থা তিনি নিয়েছেন।

এই ঘটনার জন্য অবশ্য আইপিএলের ম্যাচে কোনও প্রভাব পড়তে দেননি ধোনি। প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরেছিল তারা। তার পর থেকে টানা চার ম্যাচে জয় পেয়েছে। বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকেও শেষ ম্যাচে হারিয়েছে। সব মিলিয়ে ডেভিড ওয়ার্নারদের বিরুদ্ধে নামার আগে ফুরফুরে মেজাজে ‘ক্যাপ্টেন কুল’।

বন্ধ করুন