বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: MCA-তে পুর কর্তার ফোন, মুম্বইয়ে IPL-এর ম্যাচ হবে তো?
ওয়াংখেড়ে স্টেডিয়াম।
ওয়াংখেড়ে স্টেডিয়াম।

IPL 2021: MCA-তে পুর কর্তার ফোন, মুম্বইয়ে IPL-এর ম্যাচ হবে তো?

  • উদ্ধব ঠাকরের প্রশাসন জানিয়েছে, প্রতি সপ্তাহান্তে, অর্থাৎ শুক্রবার সন্ধ্যা ৮টা থেকে সোমবার সকাল ৭টা পর্যন্ত সম্পূর্ণ লকডাউন থাকবে। রাস্তায় ভিড় করা চলবে না। এক জায়গায় পাঁচ জনের বেশি জটলাও করা যাবে না।

মহারাষ্ট্রে  করোনা তীব্র আকার নিয়েছে। যার জেরে এ বার কঠোর পদক্ষেপ করেছে উদ্ধব ঠাকরে সরকার। পুরো লকডাউন না হলেও আংশিক লকডাউন হবে বলে রবিবার সন্ধ্যেতে জানিয়ে দিয়েছে মহারাষ্ট্র প্রশাসন। সেই সঙ্গে দিনের বেলা ৫ জনের বেশি জমায়েতে করা যাবে না। এই পরিস্থিতিতে কি মুম্বইয়ে আদৌ আইপিএলের ম্যাচ করা সম্ভব হবে?

মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে অবশ্য নিশ্চিত করা হয়েছে, আইপিএল আয়োজন করা নিয়ে সমস্যা নেই।  এমসিএ-র এক কর্তা জানিয়েছেন, ‘আমরা এক পুর কর্তার থেকে ফোন পেয়েছিলাম। এই লকডাউনের জন্য আইপিএলে কোনও প্রভাব পড়বে না। তবে ক্রিকেটের বাকি কার্যকলাপ এই মুহূর্তেই বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে।’ আইপিএলের প্রস্তুতিতেও কোনও ব্যঘাত ঘটবে না বলেই এমসিএ-র তরফেে জানানো হয়েছে।

উদ্ধব ঠাকরের প্রশাসন জানিয়েছে, প্রতি সপ্তাহান্তে, অর্থাৎ শুক্রবার সন্ধ্যা ৮টা থেকে সোমবার সকাল ৭টা পর্যন্ত সম্পূর্ণ লকডাউন থাকবে। রাস্তায় ভিড় করা চলবে না। এক জায়গায় পাঁচ জনের বেশি জটলাও করা যাবে না। যদিও আইপিএল ফাঁকা স্টেডিয়ামেই হবে। তবু বাড়তি সতর্কতা নেওয়া হচ্ছে মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফেও। মুম্বইয়ের ওয়াংখেড়েতে মোট ১০টি ম্যাচ হওয়ার কথা। ১০ এপ্রিল ওয়াংখেড়েতে প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। সেই ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালস।

বন্ধ করুন