বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: এবছর আইপিএলে কোন দলকে হারানো চ্যালেঞ্জের হতে চলেছে? অকপট জবাব অশ্বিনের
রবিচন্দ্রন অশ্বিন। ছবি- টুইটার।
রবিচন্দ্রন অশ্বিন। ছবি- টুইটার।

IPL 2021: এবছর আইপিএলে কোন দলকে হারানো চ্যালেঞ্জের হতে চলেছে? অকপট জবাব অশ্বিনের

  • কাদের টুর্নামেন্টের ফেবারিট বলে মনে করেন, তাও জানালেন দিল্লি ক্যাপিটালসের তারকা স্পিনার।

দিল্লি ক্যাপিটালসের জার্সিতে গত আইপিএল মন্দ কাটেনি রবিচন্দ্রন অশ্বিনের। দল ফাইনালে ওঠা ছাড়াও অশ্বিনের ব্যক্তিগত পারফর্ম্যান্সও খারাপ ছিল না। মাঝে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে ব্যাটে-বলে অনবদ্য পারফর্ম্যান্সের পর অশ্বিন পুনরায় ফিরছেন আইপিএলের আঙিনায়।

১০ এপ্রিল ওয়াংখেড়েতে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে এবছর আইপিএল অভিযান শুরু করবে দিল্লি ক্যাপিটালস। যদিও অশ্বিন মনে করেন যে, চেন্নাই নয়, বরং মুম্বই ইন্ডিয়ান্স ফেবারিট হিসেবেই টুর্নামেন্ট শুরু করবে এবছর এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের হারানোই সবথেকে চ্যালেঞ্জের হতে চলেছে।

New Indian Express-কে অশ্বিন বলেন, ‘সব দলই শক্তিশালী এবং আমি কূটনৈতিক কথা বলছি না। তবে আমি অবশ্যই মনে করি যে, মুম্বই অত্যন্ত শক্তিশালী ও অভিজ্ঞ স্কোয়াড হাতে পেয়েছে। মুম্বই সবসময় এই টুর্নামেন্টে ফেভারিট হিসেবে শুরু করবে। আমার মনে হয় মুম্বইকে হারানো চ্যালেঞ্জের হয়ে দেখা দেবে।'

অশ্বিন যদিও মনে করছেন যে, দিল্লি ক্যাপিটালসের এবছর চ্যাম্পিয়ন হওয়ার ভালো সুযোগ রয়েছে। বিশেষ করে তাঁদের দলে এবার এনেক ভারসাম্য রয়েছে বলে মনে করছেন রবিচন্দ্রন।

অশ্বিন বলেন, 'ভালো (সুযোগ রয়েছে), দারুণ ভারসাম্য রয়েছে দলে। গতবছর আমাদের ব্যাটিং সামগ্রিকভাবে তেমন ভালো হয়নি। লকডাউনের জন্য এমনটা হওয়াই স্বাভাবিক। তবে এবছর ঋষভ যেরকম ফর্মে রয়েছে, তাতে ভালো কিছু আশা করাই যায়।

বন্ধ করুন