বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: KKR-র পর এবার করোনার থাবা CSK শিবিরেও, আক্রান্ত দুই সদস্য
চেন্নাই সুপার কিংস। ছবি- এএনআই।
চেন্নাই সুপার কিংস। ছবি- এএনআই।

IPL 2021: KKR-র পর এবার করোনার থাবা CSK শিবিরেও, আক্রান্ত দুই সদস্য

  • করোনা থাবা বসাল চেন্নাই সুপার কিংস শিবিরেও। সিএসকে দলের দুই সদস্য পড়েছেন করোনার কবলে।

প্রতিনিয়ত দেশে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। সেই ঢেউ থেকে রক্ষা পেল না আইপিএলও। কলকাতা নাইট রাইডার্স দলের বরুণ চক্রবর্তী, সন্দীপ ওয়ারিয়র পড়ছেন করোনার কবলে। তার জেরে বাতিল হয়েছে কেকেআর বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ম্যাচও। এবার করোনা থাবা বসাল চেন্নাই সুপার কিংস শিবিরেও।

খবর অনুযায়ী সিএসকে দলের তিন সদস্য করোনার কবলে পড়েছেন বলে প্রথমে জানানো হয়। প্রধান কার্যনির্বাহী কর্মকর্তা কাশী বিশ্বনাথন, দলের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি ও সিএসকের দলের বাস পরিস্কারের দায়িত্বে থাকা একজন সদস্য রবিবারের পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়েন। যদিও দলের সকল ক্রিকেটারের পরীক্ষার ফলই নেগেটিভ এসছে বলে মনে করা হচ্ছে। কোনরকম ভুলভ্রান্তি এড়াতে, ওই তিন সদস্যের পুণরায় সোমবার সকালে করোনা পরীক্ষা করা হয়।

এএনআইয়ের মতে, রিপোর্টে তিন জনের মধ্যে দুই জনের ফল পুণরায় পজিটিভ আসে, যাদের মধ্যে বালাজি অন্যতম। খবরের সত্যতা স্বীকার করে নিয়ে বিসিসিআইয়ের এক আধিকারিক জানান, ‘দলের একজন সাপোর্ট স্টাফ ও একজন বাস পরিস্কারের দায়িত্বে থাকা ব্যক্তির ফল পুণরায় পজিটিভ এসছে। ফলস্বরূপ আজ সিএসকের ট্রেনিং বাতিল করা হয়েছে।’ যদিও তিনি দলের কোন সাপোর্ট স্টাফের ফল পজিটিভ এসছে তা তিনি জানাতে চাননি।

করোনা পরিস্থিতিতে একাধিকবার বিভিন্ন মহল থেকে আইপিএল চালিয়ে যাওয়া নিয়ে প্রশ্ন উঠেছে। অ্যাডাম জাম্পা-সহ বহু ক্রিকেটার করোনার ভয়ে নিজেদের ফ্রাঞ্চাইজি ছেড়ে আইপিএলের মাঝপথেই দেশে ফেরার সিদ্ধান্ত নেন। জৈব বলয়ের সুরক্ষা নিয়ে কড়াকড়ি থাকা সত্ত্বেও করোনা পজিটিভ হওয়ার ঘটনা, ফের একবার এই পরিস্থিতিত আইপিএল চালিয়ে যাওয়ার সিদ্ধান্তের বিরুদ্ধে প্রশ্ন তুলে দিল।

বন্ধ করুন