বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: আমরা এমন ক্রিকেটই তো খেলতে চাই, বেঙ্কটেশ আইয়ারের প্রশংসায় পঞ্চমুখ KKR ক্যাপ্টেন মর্গ্যান
আরসিবির বিরুদ্ধে ম্যাচে ব্যাটসম্যান বেঙ্কটেশ আইয়ার। ছবি-এএনআই। (ANI)
আরসিবির বিরুদ্ধে ম্যাচে ব্যাটসম্যান বেঙ্কটেশ আইয়ার। ছবি-এএনআই। (ANI)

IPL 2021: আমরা এমন ক্রিকেটই তো খেলতে চাই, বেঙ্কটেশ আইয়ারের প্রশংসায় পঞ্চমুখ KKR ক্যাপ্টেন মর্গ্যান

  • আরসিবির বিরুদ্ধে আইপিএল অভিষেকেই ২৭ বলে ৪১ রান করে জাত চিনিয়েছেন বেঙ্কটেশ আইয়ার।

আইপিএলের মতো মঞ্চে প্রথম সুযোগ আর তাতেই বাজিমাত। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে প্রথম সুযোগেই ২৭ বলে ৪১ রান করে নিজের জাত চিনিয়েছেন বেঙ্কটেশ আইয়ার। তরুণ অলরাউন্ডারের পারফরম্যান্সে উচ্ছ্বসিত দলের অধিনায়ক ইয়ন মর্গ্যানও বেঙ্কটেশের প্রশংসায় পঞ্চমুখ।

বল হাতে কলকাতা নাইট রাইডার্সের বোলাররা আরসিবিকে মাত্র ৯২ রানে গুটিয়ে দেওয়ার পর, দ্রুত রান তুলে নিয়ে নেট রান ভালো করার হাতছানি ছিল। সেই কাজটাই অত্যন্ত দক্ষতার সঙ্গে করে দেখান কেকেআর ওপেনাররা। শুভমন গিল ৪৮ রানের প্রভাবশালী ইনিংস খেলে আউট হলেও শেষ পর্যন্ত ক্রিজে টিকে থেকে নয় উইকেট ও ১০ ওভার বাকি থাকতে আইপিএল ইতিহাসে নাইটদের সবচেয়ে বড় জয় (বলের নিরিখে) সুনিশ্চিত কেন বেঙ্কটেশ।

বাঁ-হাতি ব্যাটসম্যানের প্রশংসা করে ম্যাচের পর সাংবাদিক সম্মেলনে ক্যাপ্টেন মর্গ্যান বলেন, ‘বেঙ্কটেশ আইয়ার প্রথম সুযোগেই অসাধারণ খেলেছে। কোচ ব্র্যান্ডন ম্যাকালামের অধীনে এই আগ্রাসী ক্রিকেটটাই তো আমরা খেলতে চাই। তবে স্রেফ আগ্রাসন নয়, ও নিজের ইনিংসটা দারুণভাবে নিয়ন্ত্রণও করেছে। শুভমন গিলের সঙ্গে ওর ওপেনিং পার্টনারশিপটা দেখার মতো ছিল।’ এই জয়ের ফলে কেকেআর সাত থেকে একলাফে লিগ তালিকায় পাঁচ নম্বরে উঠে আসে। তবে আরসিবির কোন হেলদোল হয়নি। তারা তিন নম্বরেই নিজের স্থান ধরে রেখেছে।

বন্ধ করুন