বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: হরপ্রীতের পিঠ চাপড়ে শুভেচ্ছা জানালেন বিরাট, ভাইরাল হল ভিডিয়ো
বিরাটের সঙ্গে হরপ্রীত।
বিরাটের সঙ্গে হরপ্রীত।

IPL 2021: হরপ্রীতের পিঠ চাপড়ে শুভেচ্ছা জানালেন বিরাট, ভাইরাল হল ভিডিয়ো

  • বিরাটকে বোল্ড করে ড্রেসিংরুমে ফেরানোর ঠিক পরের বলেই গ্লেন ম্যাক্সওয়েলকেও বোল্ড করেন হরপ্রীত ব্রার। এর পর তাঁর বলেই লোকেশ রাহুলের হাতে ক্যাচ দিয়ে আউট হন এবি ডি'ভিলিয়ার্স। এই তিন ক্রিকেটারকে ফেরানোয় ব্যাঙ্গালোরের কোমর কার্যত ভেঙে যায়। যার নিট ফল, ৩৪ রানে ম্যাচ হেরে যায় আরসিবি।

যে তাঁকে আউট করেছেন, যাঁর জন্য তাঁর দল হেরেছে, সেই হরপ্রীত ব্রারকে ম্যাচের পর শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে বিরাট কোহলিকে। তাঁর অসাধারণ পারফরম্যান্সের জন্য পঞ্জাব কিংসের রাতারাতি নায়ক হয়ে ওঠা অলরাউন্ডারের পিঠ চাপড়ে দিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। একেই বলে স্পোর্টসম্যান স্পিরিট। আর এই ভিডিয়ো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

এক রাতেই জিরো থেকে হিরো হয়ে গিয়েছেন পঞ্জাবের মোগা জেলার হরপ্রীত ব্রার। শুক্রবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তিন স্তম্ভকে প্যাভিলিয়নে ফিরিয়ে সকলকে চমকে দিয়েছেন হরপ্রীত। বিরাটকে বোল্ড করে ড্রেসিংরুমে ফেরানোর ঠিক পরের বলেই গ্লেন ম্যাক্সওয়েলকেও বোল্ড করেন তিনি। এর পর হরপ্রীতের বলে লোকেশ রাহুলের হাতে ক্যাচ দিয়ে আউট হন এবি ডি'ভিলিয়ার্স। এই তিন ক্রিকেটারকে ফেরানোয় ব্যাঙ্গালোরের কোমর কার্যত ভেঙে যায়। যার নিট ফল, ৩৪ রানে ম্যাচ হেরে যায় আরসিবি।

ম্যাচ হারলেও হরপ্রীতের এই সাফল্যকে কুর্নিশ জানাতে ভোলেননি বিরাট। ম্যাচের পর দেখা যায় এগিয়ে এসে হরপ্রীতের সঙ্গে কথা বলছেন, হ্যান্ডসেক করে পিঠ চাপড়ে দিচ্ছেন আরসিবি অধিনায়ক। বিরাটের এই সৌজন্যে মুগ্ধ নেটিজেনরাও।

শুধু বল হাতেই নয়, প্রথম ইনিংসে পঞ্জাবের ব্যাটসম্যানরা যখন সকলে ব্যর্থ হচ্ছেন, সেই সময় লোকেশ রাহুলকে যোগ্য সঙ্গত করেন হরপ্রীত। ১৭ বলে ২৫ রান করেন তিনি। আর ইনিংসের একেবারে শেষ বলে ছক্কাও হাঁকান। এই ছয়ের হাত ধরেই ১৭৯ রানে পঞ্জাব তাদের ইনিংস শেষ করে। পরে রান তাড়া করতে নেমে ৩৪ রানে আরসিবি হেরে যায়। এই জয়ের ফলে ৭ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে কলকাতা নাইট রাইডার্সকে পিছনে ফেলে পাঁচে উঠে এল পঞ্জাব কিংস।

বন্ধ করুন