বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: বিরাট-ধোনি দ্বৈরথ, ধুন্ধুমার বেঁধে গেল দুই মহিলা ক্রিকেটারের
বড় খবর

IPL 2021: বিরাট-ধোনি দ্বৈরথ, ধুন্ধুমার বেঁধে গেল দুই মহিলা ক্রিকেটারের

কোহলি এবং ধোনি।
কোহলি এবং ধোনি।

  • রবিবার চেন্নাই সুপার কিংস ম্যাচ জিতলে পৌঁছে যাবে আইপিএল তালিকার শীর্ষে। তবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরও নিজেদের এক নম্বর জায়গা ধরে রাখার জন্য মরিয়া থাকবেন।

একজন বিরাট কোহলির অন্ধভক্ত। অন্য জন আবার মহেন্দ্র সিং ধোনিতে মুগ্ধ। এই দুই তারকার লড়াই নিয়ে এ বার ধুন্ধুমার ইংল্যান্ড ক্রিকেট দলে। তবে এই লড়াইটা বেঁধেছে ইংল্যান্ডের মহিলা ক্রিকেটারদের মধ্যে।

বিরাটের সমর্থনে আইপিএলের শুরু থেকেই গলা ফাটাচ্ছেন ইংল্যান্ডের মহিলা ক্রিকেট দলের নির্ভরযোগ্য প্লেয়ার অ্যালেক্স হার্টলে। তাঁরই সতীর্থ কেট ক্রস আবার ধোনির চেন্নাইকে সমর্থন করছেন। আর এই নিয়ে টুইট যুদ্ধ চলেছে ইংল্যান্ড দলের দুই নির্ভরযোগ্য বোলারের।

অ্যালেক্স হার্টলে একটি টুইট শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে গালে হলুদ রং-আকাশী লাগিয়ে, চেন্নাই দলের টুপি পরে গলা ফাটাতে তৈরি কেট। অন্যদিকে ব্যাঙ্গালোরের রঙে নিজেকে রাঙিয়েছেন হার্টলে। ক্যাপশনে লিখেছেন, ‘ধোনি বনাম কোহলি… কেট ক্রস বনাম অ্যালেক্স হার্টলে… ক্রিকেট বিশ্বে বড় দিন… এটাকে চালু রাখা হোক…’।

ধোনি বনাম কোহলি যুদ্ধটা এই দুই ব্রিটিশ মহিলা ক্রিকেটারের মধ্যে বহু দিন ধরেই চলছে।

আদপে অ্যালেক্স এবং কেট খুবই ভাল বন্ধু। কিন্তু বিরাট আর ধোনির বিষয় সামনে এলেই সব সম্পর্ক শিকেয় উঠে যায়। দুই মহিলা ক্রিকেটারের বেঁধে যায় ধুন্ধুমার যুদ্ধ। দেখার, রবিবারের বিরাট বনাম ধোনি ম্যাচের ফল কী হয়! শেষ পর্যন্ত হার্টলে না কেট, কার মুখে হাসি ফোটে!

বন্ধ করুন