বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ম্যাচ হারল RCB, KKR-র বিরুদ্ধে অনভিপ্রেত রেকর্ড গড়লেন কোহলি
আউট হয়ে সাজঘরে ফিরছেন হতাশ বিরাট কোহলি। ছবি- পিটিআই। (PTI)
আউট হয়ে সাজঘরে ফিরছেন হতাশ বিরাট কোহলি। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: ম্যাচ হারল RCB, KKR-র বিরুদ্ধে অনভিপ্রেত রেকর্ড গড়লেন কোহলি

  • কেকেআরের বিরুদ্ধে মাত্র চার বল খেলে পাঁচ রান করেই সাজঘরে ফেরেন বিরাট।

আমিরশাহিতে আইপিএলের দ্বিতীয় ভাগ শুরুর আগে টেবিলের দুই প্রান্তে ছিল কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আরসিবি প্রথমভাগে দুরন্ত ফর্ম দেখিয়ে তিন নম্বরে থাকলে সাতে থাকে কেকেআরই গোটা ম্যাচ জুড়ে নিজেদের দাপট দেখায়। আইপিএলের কেরিয়ারে নিজের দুশোতম ম্যাচ খেলা বিরাট কোহলির থেকে অনেক প্রত্যাশা ছিল সমর্থকদের।

তবে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিলেও দ্বিতীয় ওভারেই প্রসিধ কৃষ্ণার বলে মাত্র পাঁচ রানেই আউট হয়ে সাজঘরে ফেরেন ক্যাপ্টেন কোহলি। তারপরে সামান্য সময়ে দেবদূত পাডিক্কাল চেষ্টা করলেও পরপর উইকেট হারিয়ে মাত্র ৯২ রানেই গুটিয়ে যায় আরসিবি ইনিংস। বিরাটের ব্যাট তো চলেইনি, বাকিরাও কেউ তেমন বড় রান করতে ব্যর্থ হন। প্রসিধের বলে এই ম্যাচে এলবিডব্লু হওয়ার সঙ্গে সঙ্গেই এক অনভিপ্রেত নজির গড়ে ফেলেন কোহলি।

এই নিয়ে নাগাড়ে তৃতীয় ম্যাচে কোন ফ্লিডারের সাহায্য ছাড়াই সাজঘরে ফিরতে হয় কোহলিকে। গত দুই ম্যাচে দিল্লি ক্যাপিটাল ও পঞ্জাব কিংসের বিরুদ্ধে যথাক্রমে আবেশ খান ও হরপ্রীত ব্রারের বলে বোল্ড হন তিনি। নয় উইকেট ও ১০ ওভার বাকি থাকতেই দাপটের সঙ্গে কেকেআর ম্যাচ জিতে নেয়। এমন হতাশার পর নিঃসন্দেহে শীঘ্রই কোহলি রানে ফিরতে বদ্ধপরিকর হবেন। 

বন্ধ করুন