বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: কোহলির সঙ্গে আলোচনার পরেই মিলল ফর্মে ফেরার চাবিকাঠি, স্বীকার করলেন ইশান
রাজস্থানের বিরুদ্ধে দুরন্ত ছন্দে ইশান কিষাণ। ছবি- এএনআই। (ANI)
রাজস্থানের বিরুদ্ধে দুরন্ত ছন্দে ইশান কিষাণ। ছবি- এএনআই। (ANI)

IPL 2021: কোহলির সঙ্গে আলোচনার পরেই মিলল ফর্মে ফেরার চাবিকাঠি, স্বীকার করলেন ইশান

  • রাজস্থান রয়্য়ালসের বিরুদ্ধে ২৫ বলে ৫০ রান করেন ইশান।

 গোটা মরশুমে একেবারেই ছন্দে দেখায়নি মুম্বই ইন্ডিয়ান্স তথা ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটার ইশান কিষাণকে। তবে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শারজায় জ্বলে উঠল ইশানের ব্যাট। মাত্র ২৫ বলে পাঁচ চার ও তিন ছক্কার দৌলতে এক অসাধারণ অর্ধশতরান করেন তরুণ ইশান।

মুম্বই ইন্ডিয়ান্স দল থেকে তো বাদ পড়েনই, উল্টো ভারতের বিশ্বকাপ স্কোয়াডেও ইশানের জায়গা নিয়ে প্রশ্ন উঠে যায়। তবে রাজস্থানের বিরুদ্ধে মিডল অর্ডারের বদলে ওপেনিংয়ে ফিরতেই ভাগ্য ফিরেছে। দীর্ঘ খারাপ সময়ের মধ্যে দিয়ে চাপে থাকা ইশানকে ফর্মে ফিরতে সাহায্য করেন সিনিয়ররা। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের পর তাঁকে বিরাট কোহলির সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলতেও দেখা যায়। পাশাপাশি মুম্বই ইন্ডিয়ান্স সতীর্থ হার্দিক পান্ডিয়া, কায়রন পোলার্ডের থেকেও তিনি পরামর্শ নেন বলে জানান ইশান।

‘অনেকেই গত মরশুমের মতো রান পাচ্ছিল না। তবে আমাদের সাপোর্ট স্টাফরা দারুণ। আমাদের অধিনায়কের (রোহিত শর্মা) পাশাপাশি আমি বিরাট ভাইয়ের (কোহলি) , হার্দিক ভাই (পান্ডিয়া) সঙ্গে কথা বলি, সবাই আমার পাশে ছিল। কেপি (কায়রন পোলার্ড) আমায় জিনিসপত্রকে জটিল করতে মানা করে গত বছরের ব্যাটিংয়ের কিছু ভিডিয়োয় দেখার পরামর্শ দেয়। আমি সেইমতো গত বছরের আমার ব্যাটিংয়ের কিছু ভিডিয়ো দেখি এবং তা আমায় আত্মবিশ্বাস জোগায়।’ বলে জানান ইশান। মুম্বই ইন্ডিয়ান্স ও বিশ্বকাপের প্রাক্কালে ভারতীয় সমর্থকরাও তাঁর এই ফর্ম বজায় থাকার আশাই করবেন।

বন্ধ করুন