বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: এ বছর RCB-র হাতেই উঠতে চলেছে খেতাব, প্লে-অফের আগেই সাহসী দাবি প্রোটিয়া কিংবদন্তীর
বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি দল। ছবি- এএনআই। (ANI)
বিরাট কোহলির নেতৃত্বাধীন আরসিবি দল। ছবি- এএনআই। (ANI)

IPL 2021: এ বছর RCB-র হাতেই উঠতে চলেছে খেতাব, প্লে-অফের আগেই সাহসী দাবি প্রোটিয়া কিংবদন্তীর

  • আরসিবির খেতাব জয় নিয়ে আশাবাদী হলেও ক্লুজনার কিন্তু বিরাটের দল নয়, বরং রোহিতের মুম্বই ইন্ডিয়ান্সের সমর্থক বলে নিজেকে দাবি করেন।

এ বছরে নাগাড়ে চারটি ম্যাচ জিতে আইপিএল মরশুমের শুরুটা দুরন্তভাবে করে মাঝপথে একটু হোঁচট খেতে হলেও প্লে-অফে নিজেদের জায়গা পাকা করে ফেলেছে রয়্য়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রতি বছর মরশুমের শুরুতে আরসিবি অবশেষে আইপিএল খেতাব জিতবে নাকি, সেই নিয়ে চর্চা চলতেই থাকে। তবে লান্স ক্লুজনার মনে করছেন এ বছরই আরসিবি খেতাব জিতবে।

বাগানের শহরের ফ্রাঞ্চাইজি ২০০৯, ২০১১ এবং ২০১৬ সালে তিন তিনবার ফাইনালে পৌঁছেও খালি হাতেই ফিরেছে। তবে এবারই বিরাট কোহলির হাতে খেতাব উঠবে বলে সাহসী দাবি করলেন বর্তমান আফগানিস্তান কোচ তথা এক সময়ের বিশ্বখ্যাত অলরাউন্ডার ক্লুজনার। Times of India-কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি মন থেকে চাই এ বছর আরসিবি তাদের প্রথম খেতাব জিতুক। আমি বুঝতে পারিনা বিরাট, এবি (ডি'ভিলিয়র্স) থাকা সত্ত্বেও কী করে আরসিবি কোনদিন আইপিএল জেতেনি। তবে এবার আমার মনে হচ্ছে খেতাবটা ওরাই পেতে চলেছে।’

আরসিবিকে খেতাব জয়ের সেরা দাবিদার মানলেও ক্লুজনার কিন্তু মুম্বই ইন্ডিয়ান্স সমর্খক। মুম্বই এবং চেন্নাই সুপার কিংসের ধারাবাহিকতার উচ্ছ্বসিত প্রশংসা করেন প্রাক্তন প্রোটিয়া তারকা। ‘আমি মুম্বই ইন্ডিয়ান্স সমর্থক। ওরা যেভাবে নিজেদের ব্র্যান্ডকে তিলে তিলে গড়ে তুলেছে এবং যে পরিমাণ সাফল্য পেয়েছে, তা সত্যিই প্রশংসনীয়। সিএসকের ক্ষেত্রেও ছবিটা প্রায় একই। ওরা ধারাবাহিক এবং ওদের কোচিং স্টাফও দারুণ, যার জেরেই ওরা এত সফল।’ মনে করেন ক্লুজনার।

বন্ধ করুন