বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: টিম স্পিরিট! ব্যাক্তিগত মাইলফলকের চেয়ে দলের জয় নিয়েই উদ্বেগ বেশি পাডিক্কালের, জানালেন কোহলি
বিরাট কোহলি ও দেবদূত পাডিক্কাল। ছবি- পিটিআই। (PTI)
বিরাট কোহলি ও দেবদূত পাডিক্কাল। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: টিম স্পিরিট! ব্যাক্তিগত মাইলফলকের চেয়ে দলের জয় নিয়েই উদ্বেগ বেশি পাডিক্কালের, জানালেন কোহলি

দেবদূত নিন্দুকদের যোগ্য জবাব দিতে পেরেছেন দেখে খুশি বিরাট।

নতুন মরশুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের গাড়ি যেন থামতেই চাইছে না। রাজস্থান রয়্যালসকে দশ উইকেটে দুরমুশ করে আইপিএল ইতিহাসে প্রথমবার শুরুতেই নাগাড়ে চতুর্থ ম্যাচ জিতে নেয় বিরাট কোহলির দল। ব্যাট হাতে অপর কোনও ব্যাটসম্যা কোহলিকে ছাপিয়ে গেছেন, এমন ম্যাচের সংখ্যা নেহাতই কম। তবে এই ম্যাচে ঠিক তেমনই ঘটনার সাক্ষী থাকলেন দর্শকরা।

১১টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৫১ বলে আইপিএল কেরিয়ারের প্রথম শতরানটি পূর্ণ করেন দেবদূত পাডিক্কাল। তরুণ ওপেনারের ব্যাটের ঝলসানিতে ফিকে হয়ে গেল বিরাট চমকও। কিছুদিন আগেই ব্রায়ান লারা ২০ বছর বয়সী ব্যাটসম্যানেরর ভূয়সী প্রশংসা করে তাঁর ব্যাটে শতরান দেখার আর্জি জানিয়েছিলেন। ক্রিকেটের রাজপুত্রের সেই ইচ্ছা পূরণ হল শীঘ্রই। তবে তরুণ পাডিক্কাল যে শুধুই ভাল ব্যাটসম্যান নন, একজন ভাল সতীর্থও, তারই প্রমাণ মেলে কোহলির কথায়।

ম্যাচ শেষে পাডিক্কালের শতরান সম্পর্কে মতামত জানাতে গিয়ে বিরাট বলেন, ‘ও একটা অসাধারণ ইনিংস খেলল। ম্যাচ চলাকালীন আমরা ওর শতরান নিয়ে নিজেদের মধ্যে কথা বলছিলাম এবং ও আমায় বলে শতরানের সুযোগ পরেও আরও অনেক আসবে। তার চেয়ে ম্যাচ জেতা অনেক বেশি জরুরি। তবে আমি ওকে বলি মাইলফলক ছোঁয়ার পরেই তুমি এই কথা বলতে পারো। এমন একটা ইনিংস খেলার পর ওর শতরান প্রাপ্য ছিল।’  

পাডিক্কালের ব্যাটিং দক্ষতা নিয়ে কারোর কোনও সন্দেহ না থাকলেও প্রশ্ন ওঠে আরসিবির জার্সি গায়ে তাঁর বড় ইনিংস খেলা ও রান করার গতি নিয়ে। আগের ম্যাচেই কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধেও ২৮ বল খেলে মাত্র ২৫ রান করেন তিনি। তবে তরুণ সতীর্থ নিন্দুকদের যোগ্য জবাব দিতে পেরেছেন দেখে খুশি কোহলিও।

বন্ধ করুন