বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2021: কী কারণে মুম্বইয়ের বিরুদ্ধে মাঠে নামলেন না টি নটরাজন? জানালেন লক্ষ্মণ

IPL 2021: কী কারণে মুম্বইয়ের বিরুদ্ধে মাঠে নামলেন না টি নটরাজন? জানালেন লক্ষ্মণ

টি নটরাজন। ছবি- সানরাইজার্স হায়দরাবাদ। 

দল থেকে বাদ নয় বরং চোটের কারণেই টি নটরাজন মাঠে নামতে পারেননি বলে ম্যাচের পর জানিয়ে দেন সানরাইজার্স হায়দরাবাদ দলের মেন্টর ভিভিএস লক্ষ্মণ।

মরশুমের শুরুই হয়েছে হারের হ্যাটট্রিক দিয়ে। প্রশ্ন উঠেছে দল নির্বাচন ও মিডল অর্ডার নিয়েও। সমস্যা যেন শেষ হওয়ার নামই করছে না সানরাইজার্স হায়দরাবাদের। কেন উইলিয়ামসনের পর এবার চোটের কবলে সানরাইজার্সের তারকা ফাস্টবোলার টি নটরাজন।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে তাঁকে মাঠে নামতে না দেখ ভ্রু কুঁচকেছিলেন অনেকেই। সম্ভবত দলের সেরা টি-টোয়েন্টি বোলারকে বাদ দিয়ে মুম্বইয়ের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে নামা তো কার্যত বোকামি। দল থেকে বাদ নয় বরং চোটের কারণেই তিনি মাঠে নামতে পারেননি বলে ম্যাচের পর জানিয়ে দেন সানরাইজার্স দলের মেন্টর ভিভিএস লক্ষ্মণ। তিনি বলেন, ‘নটরাজনের হাঁটুতে হালকা কালশিটে রয়েছে। হাঁটুর চোটের জন্যই ও আজ মাঠে নামতে পারেনি। ম্যাচ ফিট না থাকায় ওর বদলে খলিল আহমেদকে দলে নেওয়া হয়। আমরা এই বিষয়ে আলোচনা করব এবং আমি নিশ্চিত সানরাইজার্সের মেডিকেল দল ওর জন্য এবং ফ্রাঞ্চাইজির জন্য সঠিক সিদ্ধান্তই নেবে।’

তবে দলে সুযোগ পেয়েই ভালো বল করেছেন খলিল। নির্ধারিত চার ওভারে ২৪ রান দিয়ে হার্দিক পান্ডিয়ার মহামূল্যবান উইকেটটি তুলে নেন বাঁ-হাতি বোলার। খলিলের পারফরম্যান্সে খুশি লক্ষ্মণ বলেন, ‘খলিলের পারফরম্যান্সে আমি ভীষণ খুশি। মরশুমের প্রথম ম্যাচে নেমেই ও যেভাবে পিচের সঙ্গে খাপ খাইয়ে নিয়েছে, তা দারুণ। নানা রকম মিশ্রণের মাধ্যমে পিচের গতি এবং বাউন্সের সঠিক ব্যাবহার করতে পেরেছে ও। সানরাইজার্স ও খলিল উভয়ের জন্যই এটা খুব ভালো খবর।’ সানরাইজার্সের পরের ম্যাচ ২১ তারিখ পঞ্জাব কিংসের বিপক্ষে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

'জনগর্জন'-এর ব্রিগেডে অবিজেপি দলগুলিকে আমন্ত্রণ? জবাব দিলেন অভিষেক ISL 2023 (Kerala vs Goa) Live Updates: ব্যাটে-বলে চমকে দিয়ে পূজারাদের রঞ্জি থেকে ছিটকে দিলেন সাই, শেষ চারে তামিলনাড়ু চিনি খেলে হতে পারে মানসিক সমস্যাও! দেখা দিতে পারে মারাত্মক বিপদ 'মানসিক সুখ না থাকলে খ্যাতি, টাকা, স্বামী-সন্তান সবই অচল…', হঠাৎ কেন বলছেন করিনা তৃণমূল নয়, শেখ শাহজাহানকে আড়াল করছে বিচারব্যবস্থা, বিস্ফোরক দাবি অভিষেকের IND v ENG: ধ্রুবের প্রশংসা করতে গিয়ে কি সরফারজ নিয়ে প্রচারকে ঠুকলেন সেহওয়াগ? আটক করেছিল পুলিশ, প্রস্তুতি নিয়েও HS পরীক্ষা ভালো দিতে পারল না সন্দেশখালির দুজন দাম ৩ কোটি! জন্মদিনে উর্বশীকে ২৪ ক্যারেট সোনায় মোড়া কেক উপহার দিলেন এই বিশেষ মানুষ... EPL 2023 (Wolverhampton Wanderers vs Sheffield United) Live Updates:

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.