বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: SRH-এ অন্তর্দ্বন্দ্ব শুরু, কোচ-মেন্টরকে একহাত নিলেন ওয়ার্নার
মণীশ পাণ্ডে এবং ডেভিড ওয়ার্নার।
মণীশ পাণ্ডে এবং ডেভিড ওয়ার্নার।

IPL 2021: SRH-এ অন্তর্দ্বন্দ্ব শুরু, কোচ-মেন্টরকে একহাত নিলেন ওয়ার্নার

  • সুপার ওভারে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরে যায় সানরাইজার্স হায়দরাবাদ। হায়দরাবাদের পরের ম্যাচ চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে।

দিল্লি ক্যাপিটালসের কাছে ম্যাচ হেরে একরাশ ক্ষোভ নির্বাচকদের উপর উগড়ে দিলেন ডেভিড ওয়ার্নার। তিনি স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন, মণীশ পাণ্ডেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত তাঁর নয়, নির্বাচকদের।

রবিবার রাতে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে নির্দিষ্ট ২০ ওভারে ম্যাচ ড্র হয়ে যায়। পরে সুপার ওভারে হেরে যায় রানরাইজার্স হায়দরাবাদ। এই হার পুরো দলই মানতে পারেনি। প্রশ্ন উঠেছে, দিল্লির বিরুদ্ধে মণীশ পাণ্ডের মতো অভিজ্ঞ ক্রিকেটারকে কেন বাদ দেওয়া হয়েছিল? 

মণীশ পাণ্ডের বদলে ঝাড়খণ্ডের তরুণ বাঁহাতি ব্যাটসম্যান বিরাট সিং-কে দলে নেওয়া হয়। তিনি ১৪ বলে মাত্র ৪ রান করেন। ওয়ার্নার বলছিলেন, ‘এটা পুরোটাই নির্বাচকদের উপর নির্ভর করে। এই সিদ্ধান্তটা খুবই খারাপ ছিল।’ কোচ ট্রেভর বেলিস এবং মেন্টর ভিভিএস লক্ষ্মণের নাম না করেই তাঁদের এক হাত নেন ওয়ার্নার। কারণ প্রথম একাদশ নির্বাচনের ক্ষেত্রে বেলিস এবং লক্ষ্মণের বক্তব্যকেই গুরুত্ব দেওয়া হয়।

এর সঙ্গেই অবশ্য তিনি যোগ করেন, ‘দিনের শেষে বলতে হয়, ওরা যে সিদ্ধান্ত নিয়েছিল, তার জন্য বিরাটকে ছোট করার কোনও মানে নেই। ও খুবই ভাল প্লেয়ার। এই পিচে খেলা যথেষ্ট কঠিন ছিল। মাঝখানে ও ভাল বল করেছে। এবং ম্যাচটা চ্যালেঞ্জিং করে তুলেছিল।’

বুধবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে পরের ম্যাচ রয়েছে হায়দারাবাদের। এই মুহূর্তে দুরন্ত ছন্দে থাকা মহেন্দ্র সিং ধোনির বিরুদ্ধে হায়দরাবাদ ঘুরে পাে কিনা, সেটাই দেখার।

বন্ধ করুন