বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: জানেন RCB-র কোন প্লেয়ারকে নিজের 'আইডল' মনে করেন SRH অধিনায়ক?
মোতেরায় বিধ্বংসী মেজাজে এবি ডি'ভিলিয়ার্স। ছবি: পিটিআই
মোতেরায় বিধ্বংসী মেজাজে এবি ডি'ভিলিয়ার্স। ছবি: পিটিআই

IPL 2021: জানেন RCB-র কোন প্লেয়ারকে নিজের 'আইডল' মনে করেন SRH অধিনায়ক?

  • দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে অপরাজিত ৪২ বলে ৭৫ রান করেন তিনি। তাঁর ইনিংসের হাত ধরেই ১৭১ রান করে ব্যাঙ্গালোর। এই ম্যাচে মাত্র ১ রানে হেরে যায় দিল্লি।

ডেভিড ওয়ার্নারের পরই এবি ভিলিয়ার্স হলেন দ্বিতীয় ক্রিকেটার, যিনি সবচেয়ে কম বল খেলে আইপিএলে ৫০০০ রান করে ফেললেন। মঙ্গলবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১৬১টি ইনিংস খেলে এই নজির গড়লেন ডি'ভিলিয়ার্স।

এর পরই ওয়ার্নার টুইটে লেখেন, ‘কিংবদন্তি এবি ডি'ভিলিয়ার্স আমার আইডল।’

দিল্লির বিরুদ্ধে ৬০ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে গিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেই সময় দলের হাল ধরেন এবি ডি'ভিলিয়ার্স। অপরাজিত ৪২ বলে ৭৫ রান করেন তিনি। তাঁর ইনিংসের হাত ধরেই ১৭১ রান করে ব্যাঙ্গালোর। এই ম্যাচে মাত্র ১ রানে হেরে যায় দিল্লি।

এবি ডি'ভিলিয়ার্স প্রতিটা ম্যাচেই ধারাবাহিক ভাবে নিজের ফর্ম ধরে রেখেছে। আরসিবি-র প্রধান ভরসা তিনি। ব্যাঙ্গালোর এখনও পর্যন্ত ৬ ম্যাচের মধ্যে ৫টিতেই জিতেছে। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে শুধুমাত্র হেরেছে তারা। ৬ ম্যাচে খেলে ১০ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ তালিকার শীর্ষে রয়েছে ব্যাঙ্গালোর। 

যদিও চেন্নাই ৫ ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দুইয়ে রয়েছে। বুধবারই সানরাইজার্স হায়দরাববাদের মুখোমুখি হবে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। আরসিবি-র পরের ম্যাচ শুক্রবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে।

বন্ধ করুন